রাজবাড়ীতে চুরি মামলার আসামিকে ছাড়াতে ছাত্রলীগ নেতার হুমকি

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ মার্চ ২০২১, ২০:৪১

মামার বাড়ি থেকে দুই দফায় টাকা-গহনা চুরি করে পালানোর ১০ দিন পর আমিত নামে একজনকে রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশে দিয়েছেন তার মামা তুষার। বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের ভড় রামদিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

গ্রেপ্তার তুষারের স্বীকারোক্তিতে পুলিশ পাঁচ দিন পর গোপালগঞ্জ থেকে আশিষ কুমারকে গ্রেপ্তার করে কারাগারে পাঠিয়েছে। এরপর থেকে ২ নম্বর আসামি আশিষ কুমার বিশ্বাসকে ছাড়িয়ে ও মামলা তুলে নিতে বাদী তুষারকে টেলিফোনে ক্রমাগত হুমকি দিয়ে যাচ্ছেন বহরপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি জাহিদুল ইসলাম।

এ বিষয়ে বাংলাদেশ হিন্দু বৈদ্ব খ্রিষ্টান যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক তুষার কুমার বিশ্বাস বাদি হয়ে বালিয়াকান্দি থানায় একটি মামলা ও হুমকির বিষয়ে ৬ মার্চ একটি জিডি করেছেন।

মামলার আরজিতে তুষার জানান, রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ভড় রামদিয়া গ্রামের তুষার কুমার বিশ্বাসের বাড়ির শয়ন কক্ষ থেকে গত ১২ ফেব্রুয়ারি রাতে তার আপন ভাগিনা অমিত কুমার নন্দী ও তার সহযোগী আশিষ কুমার বিশ্বাস নগদ ৪০ হাজার টাকা ও আট ভরি স্বর্ণালঙ্কার চুরি করে পালিয়ে যায়।

তাদের দুজনের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার তেতুলিয়া গ্রামে। আমিতের বন্ধু আশিষ কুমার বিশ্বাসের শ্বশুর বাড়ি বালিয়াকান্দির বহরপুর ইউনিয়নের তেতুলিয়া গ্রামে। চুরির ঘটনার আগ থেকেই আশিষ তার শ্বশুর বাড়িতেই অবস্থান করছিলেন।

চুরির পরদিন সকালে ভাগিনা অমিতকে কোথাও না পেয়ে মোবাইলে যোগাযোগ করলে অমিত টাকা ও গহনা চুরি করার কথা স্বীকার করে। আপন ভাগিনা হওয়ায় মামলা না করে তুষার তার বোনের বাড়ি গোপালগঞ্জ সদরে তেতুলিয়া গ্রামে গিয়ে টাকা ও গহনা ফেরত পেতে গত ১ ফেব্রুয়ারি আবার বালিয়াকান্দি ভড় রামদিয়া গ্রামের বাড়িতে নিয়ে আসেন।

কিন্তু তাতে কাজ না হওয়ায় ২১ ফেব্রুয়ারি রাতেই ভাগিনা অমিত তার ছোট মামা বিপুল কুমার বিশ্বাসের ঘর থেকে নগদ ৩৯ হাজার টাকা চুরি করে পালানোর সময় এলাকাবাসীর হাতে ধরা পরে গণধোলাই খায়।

পরে অমিতকে তার মামারা পুলিশের হাতে তুলে দেয়। অমিত গোপালগঞ্জ সদরের তেতুলিয়া গ্রামের অসিম কুমার নন্দীর ছেলে। পরে অমিতের স্বীকারোক্তিতে পুলিশ পাঁচ দিন পর গোপালগঞ্জ সদরের তেতুলিয়া গ্রামের অমেল বিশ্বাসের ছেলে আশিষ কুমারকে গ্রেপ্তার করে জেলে পাঠিয়েছে।

চুরির আসামিকে ছাড়িয়ে নিতে ছাত্রলীগ সভাপতি জাহিদুল ইসলাম বাদিকে হুমকি দেয়ার বিষয়ে বলেন, আমি নিজেদের মধ্যের চুরির ঘটনা মিটিয়ে নেয়ার কথা বলেছি। কোনো হুমকি দেইনি।

(ঢাকাটাইমস/৭মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :