দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মার্চ ২০২১, ১৩:১৩

সাতক্ষীরায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মনিরুল ইসলাম (৫২) নামে একজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন তিনজন। এছাড়াও, একইদিন আরেকটি মোটরসাইকেল দুর্ঘটনায় এক হোটেল মালিক জখম হয়েছেন।

গত রবিবার রাত ৯টার দিকে সাতক্ষীরা শহরতলীর আলিয়া মাদ্রাসা মোড় ও শহরের মিনিমার্কেটের সামনে এসব দুর্ঘটনা ঘটে।

নিহত মনিরুল ইসলাম সাতক্ষীরা শহরের রাজারবাগার এলাকার আব্দুস সালামের ছেলে।

আহতরা হলেন- সাতক্ষীরা সদরের ধুলিহর ইউনিয়নের নুনগোলা গ্রামের আব্দুল হামিদের ছেলে নজরুল ইসলাম (৪৫), একই গ্রামের আজিজুর রহমানের ছেলে আতিক (৩৩), ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু থানা সদরের সুবল মণ্ডলের ছেলে বাবুল মণ্ডল (৩০) ও পুরাতন সাতক্ষীরার মোকছেদ আলীর ছেলে আবুল কাশেম (৬৫) । তাদের আশঙ্কাজনক অবস্থায় সাতক্ষীরার সদর হাসপাতাল, চায়না বাংলা হাসপাতাল ও খুলনা ৫০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরা শহরের রাজারবাগান এলাকার আবু রায়হান জানান, তার ভাই মনিরুল ইসলাম ও বাবুল মণ্ডল একটি মোটরসাইকেলে আশাশুনি থেকে সাতক্ষীরা শহরে ফিরছিলেন। পথে আলিয়া মাদ্রাসা মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। আশঙ্কাজনক অবস্থায় চারজনকে উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় মনিরুল ও বাবুলকে সাতক্ষীরা সিবি হাসপাতালে ভর্তি করা হয়। নজরুল ও আতিককে ভর্তি করা হয়েছে খুলনা ৫০০ শয্যা হাসপাতালে। পরে চিকিৎসাধীন অবস্থায় মনিরুলের মৃত্যু হয়।

এদিকে পুরাতন সাতক্ষীরার এবাদুল ইসলাম জানান, তার বাবা আবুল কাশেম রবিবার রাত ৯টার দিকে শহরের মিনি মার্কেটে নিজস্ব হোটেল থেকে বেরিয়ে রাস্তার বিপরীতে ছোট চাচার দোকানে মাল কিনতে যান। মাল নিয়ে রাস্তা পার হওয়ার সময় টাইলস ও মোজাইক মিস্ত্রী সংগঠণের সাধারণ সম্পাদক সদরের মাছখোলার শামীম বাবু মোটরসাইকেলে তাকে ধাক্কা দেয়। এতে কাশেম মারাত্মক জখম হয়ে পড়লে পথচারীরা তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রওশান দায়েমী জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় তিনজনকে খুলনা ৫০০ শয্যা হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেওয়া হয়েছে। তবে অপর দুর্ঘটনায় জখম আবুল কাশেমের মুখমণ্ডলের বামপাশে জখম ও বুকের ডান দিকের একটি রিড ভেঙে গেছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান এসব দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/৮মার্চ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :