যুক্তরাষ্ট্রে ভারতীয় রেস্টুরেন্ট খুললেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ মার্চ ২০২১, ১৫:৩৫ | প্রকাশিত : ০৮ মার্চ ২০২১, ১৫:০৮

মার্কিন পপ গায়ক নিক জোনাসের সঙ্গে বিয়ের পর বেশির ভাগ সময় সে দেশেই থাকেন বলিউডের আন্তর্জাতিক তারকা প্রিয়াঙ্কা চোপড়া। কেবল সিনেমার শুটিং থাকলে ভারতে আসেন তিনি। তবে গত বছর আর এ বছর মিলিয়ে ‘ম্যাট্রিক্স ফোর’ ছবির শুটিংয়ের জন্য বিদেশেই থাকতে হয়েছে প্রিয়াঙ্কাকে। তারই মাঝে সুখবর দিলেন বলিউডের ‘দেশি গার্ল’।

নায়িকা জানিয়েছেন, যুক্তরাষ্ট্রের অন্যতম ব্যয়বহুল শহর নিউ ইয়র্কে ভারতীয় একটি রেস্টুরেন্ট খুলেছেন তিনি। নাম দিয়েছেন ‘সোনা’। টুইট করে সে কথা জানালেন অনুরাগীদের। ২০১৯ সালের কিছু ছবিও পোস্ট করেছেন সেই সঙ্গে। পুরনো সেই ছবিতে দেখা গেল, নিক ও প্রিোঙ্কা পূজা করছেন সেখানে। সম্প্রতি সেই জায়গাতেই উদ্বোধন হল ‘সোনা’র।

প্রিয়াঙ্কার দেওয়া ক্যাপশন থেকে জানা গেছে, ভারতের মতোই বৈচিত্রপূর্ণ হবে রেস্টুরেন্টটির খাবারের মেনু। অভিনেত্রী লিখেছেন, ‘দেশের প্রতি ভালোবাসা জানিয়েছি এই রেস্টুরেন্ট খোলার মধ্য দিয়ে। যে আস্বাদ পেতে পেতে বড় হয়েছি, তারই প্রতিরূপ গড়ে তোলার প্রয়াস’।

একই সঙ্গে ভারতীয় রাঁধুনী হরি নায়েককে ধন্যবাদ জানিয়েছেন প্রিয়াঙ্কা। তার দক্ষতা সম্পর্কে অবগতও করেছেন নেটিজেনদের। রেস্টুরেন্ট ‘সোনা’র ডিজাইনার মেলিসা বাওয়ারসকেও ধন্যবাদ জানাতে ভোলেননি বলিউডের এই সাবেক মিস ওয়ার্ল্ড। অন্যদিকে, নায়িকার এই নতুন উদ্যোগের জন্য শুভকামনা জানিয়েছেন তার ভক্তরা।

ঢাকাটাইমস/০৮মার্চ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :