ভাইয়ের দায়ের কোপে ভাই নিহত

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ মার্চ ২০২১, ১৬:০১ | প্রকাশিত : ০৮ মার্চ ২০২১, ১৫:৪৯

সাতক্ষীরার পাটকেলঘাটা থানাধীন জগদানন্দকাটি গ্রামে বড় ভাই ছোট ভাইকে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত রবিবার রাত আটটার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের নাম মন্তেজ আলী মল্লিক (৩২) । তিনি ওই গ্রামের আব্দুল মজিদ মল্লিকের ছেলে।

আব্দুল মজিদ জানান, তার বড় ছেলে শাহজাহান মল্লিক পাটকেলঘাটা হারুণ অর রশিদ কলেজের পাশে একটি মোটর গ্যারেজে কাজ করে। ছোট ছেলে মন্তেজ পাটকেলঘাটার বাইগুনি মোড়ে একটি মোটর গ্যারেজে কাজ করতেন। ভাইপো রমজান মল্লিকের সঙ্গে দীর্ঘদিন জমি নিয়ে মামলা থাকায় তিনি আড়াই লাখ টাকা ঋণী হয়ে যায়। তার নামীয় জমি লিখে নিয়ে ওই ঋণ পরিশোধ করার জন্য তিনি ছেলেদের বলেন। ছেলেরা তাতে রাজি হয়নি। এ নিয়ে তার সঙ্গে দুই ছেলের সম্পর্ক ভাল যাচ্ছিল না।

পরে রবিবার রাতে মন্তেজ মোটরসাইকেলে বাড়ির গেটের সামনে আসা মাত্রই গেটের ভেতরে লুকিয়ে থাকা ভাই শাহজাহান তার মাথায় ধারালো দা দিয়ে কোপ মারে। এতে তিনি মাটিতে পড়ে গেলে দুই হাত ও পেটে কুপিয়ে জখম করে পালিয়ে যায় শাহজাহান। এরপর মন্তেজকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে ও পরে খুলনা ৫০০ শয্যা হাসাপাতালে নিয়ে যাওয়ার পথে খুলনা জিরো পয়েন্টে রাত সাড়ে ১১টার দিকে মারা যান তিনি।

সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রওশান দায়েমী জানান, মন্তেজের মাথায়, দুই হাত ও পেটে ধারালো অস্ত্র দিয়ে কোপের চিহ্ন ছিল।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়াহিদ মুর্শিদ জানান, সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৮মার্চ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :