এবার পিএসএলের অফিসে তালা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মার্চ ২০২১, ১৮:২৬

করোনাভাইরাস যেন জাপটে ধরেছে পাকিস্তানের ক্রিকেটকে। পাকিস্তান সুপার লিগ(পিএসএল) শুরু হওয়ার মাত্র কয়েকদিনের মাথায় ছয়জন ক্রিকেটারসহ মোট সাতজনকে করোনাভাইরাসে আক্রান্ত হলে টুর্নামেন্ট অনির্দিষ্টকালের বন্ধ করে দেয়া হয়। আর এবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের একজন উচ্চপদস্থ কর্মকর্তা করোনা আক্রান্ত হলে পিএসএলের অফিসে তালা দেয়া হয়েছে ।

টুর্নামেন্ট শুরু হওয়ার পর ৩৪টি ম্যাচের মধ্যে ১৪টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। আর গত ১ মার্চ পিএসএলে প্রথম করোনা ধরা পড়ে। করোনা পজিটিভ হন ইসলামাবাদ ইউনাইটেডের হয়ে খেলা অস্ট্রেলিয়ান লেগস্পিনার ফাওয়াদ আহমেদ। পরের দিন দুজন ক্রিকেটার এবং একজন সাপোর্ট-স্টাফের শরীরে করোনা ধরা পড়ে। ক্রমান্বয়ে আক্রান্তের সংখ্যা বাড়তে শুরু করলে টুর্নামেন্টটিই স্থগিত করা হয়।

এবার ক্রিকেটারদের পর এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন এক বোর্ড কর্মকর্তা। তবে বোর্ডের কোন কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সেটি জানা যায়নি। পাকিস্তানি সংবাদমাধ্যমগুলো থেকে জানা যায়, করোনায় আক্রান্ত হওয়া সেই কর্মকর্তা বোর্ডের একজন প্রভাবশালী ব্যক্তিত্ব। বোর্ডের এক কর্মকর্তা নিশ্চিত করেছেন, পিএসএল চলাকালীন সময়ে করাচিতে যাননি করোনা আক্রান্ত সেই কর্মকর্তা।

এদিকে বোর্ডের এই উচ্চপদস্থ কর্মকর্তার করোনা আক্রান্ত হওয়ার খবরে আবারও প্রশ্নবিদ্ধ হয়েছে পিসিবির জৈব সুরক্ষা বলয় ব্যবস্থা। সম্প্রতি সেই কর্মকর্তা লাহোরে ন্যাশনাল হাই পারফরম্যান্সে (এইচপি) সেন্টারে গিয়েছিলেন।

যে কারণে এখন স্থগিত রাখা হয়েছে এইচপি ক্যাম্পের কার্যক্রমও। এখন ক্যাম্পের সকলের গত কয়েকদিনের গতিবিধির নজরদারি এবং করোনাভাইরাসের পরীক্ষা করার পরই শুরু করা হবে ক্যাম্প।

(ঢাকাটাইমস/০৮মার্চ/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :