বোনকে হত্যার দায়ে ভাইয়ের ফাঁসির আদেশ

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মার্চ ২০২১, ১৯:০৭

যশোরে বৃদ্ধ বোনকে হত্যার দায়ে আব্দুর রহিম নামে এক ব্যক্তিকে ফাঁসি ও ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। সোমবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক এম এ হামিদ এ রায় ঘোষণা করেন।

রায় ঘোষণা শেষে বিচারক আসামি আব্দুর রহিমকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। আব্দুর রহিম যশোরর মণিরামপুর উপজেলার বিজয়রামপুর গ্রামের বাসিন্দা।

সরকার পক্ষের আইনজীবী বিমল কুমার রায় জানান, পৈতৃক জমি নিয়ে আব্দুর রহিমের সঙ্গে তার বোন নূরজাহান বেগমের (৬২) দীর্ঘদিন ধরে মামলা মোকদ্দমা চলছিল। জমির বিষয়ে কথা বলতে ২০১৯ সালের ১৯ ফেব্রুয়ারি সকালে নূরজাহান বেগম তার স্বামীকে নিয়ে আব্দুর রহিমের বাড়িতে যান। কথাবার্তার এক পর্যায়ে আব্দুর রহিম ধারালো অস্ত্র দিয়ে নূরজাহান বেগমের মাথায় কোপ দেয়। এতে তিনি গুরুতর আহত হন। এসময় চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসে এবং আব্দুর রহিমকে আটক করে। আর নূরজাহান বেগমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল সাড়ে ৩টার দিকে তিনি মারা যান। এ ঘটনায় নূরজাহান বেগমের ছেলে জিল্লুর রহমান বাদী হয়ে আব্দুর রহিমের বিরুদ্ধে মণিরামপুর থানায় মামলা করেন। দীর্ঘ শুনানি শেষে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক রায় দিয়েছেন। এ রায়ে বাদী পক্ষ সন্তুষ্ট বলেও জানিয়েছেন তিনি।

(ঢাকাটাইমস/৮মার্চ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :