আলফাডাঙ্গায় দগ্ধ হয়ে প্রসূতির মৃত্যু

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ মার্চ ২০২১, ২২:৩৫

ফরিদপুরের আলফাডাঙ্গায় আগুনের তাপ নিতে গিয়ে দগ্ধ হয়ে কেয়া খানম(২২) নামে এক প্রসূতি নারী মারা গেছেন। সোমবার সন্ধ্যা ৬টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পারিবারিক সূত্রে জানা যায়, এক বছর আগে উপজেলার ৪ নম্বর টগরবন্দ ইউনিয়নের তিতুরকান্দী গ্রামের জামাল শেখের মেয়ে কেয়া খানমের গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার খায়েরহাট গ্রামের কামাল শিকদারের সঙ্গে বিয়ে হয়।

গত মঙ্গলবার কেয়া খানম তার পিত্রালয়ে প্রথম একটি সন্তান প্রসব করেন। বৃহস্পতিবার রাত ৮টার দিকে প্রসব বেদনার কারণে সন্তানকে বিছানায় রেখে ওই ঘরে বসে মাটির চুলাতে আগুন দিয়ে তাপ নিচ্ছিলেন কেয়া। কিন্তু কখন যে গায়ের কাপড়ে আগুন লেগে যায় প্রথমে বুঝতে পারেনি। পরে বাড়ির লোকজন পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে আনলেও ততক্ষণে শরীরের ৮৭ শতাংশ পুড়ে যায়।

ঘটনার পর পর স্বজনরা তাকে উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেন।

(ঢাকাটাইমস/৮মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :