বিয়ের আগে মিলিয়ে নিন রাশি

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৯ মার্চ ২০২১, ০৯:৫০

শুধুমাত্র মন দেওয়া-নেওয়া হলেই যে বিয়ে হয়ে যায় তা নয়। পরিবার, সমজ, আত্মীয়, বন্ধু---বিয়ে নামের এই প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত থাকেন সকলেই। এছাড়াও ভালোবেসে বিয়ের বিষয়টিও এখন অহরহ ঘটছে। কিছু নির্দিষ্ট রাশির জাতকদের বিয়ে করলে বেশি সুখী হওয়া যেতে পারে। চলুন তেমন কয়েকটি রাশি সম্পর্কে জেনে আসি-

মেষ রাশিদের দেখাশোনা করে বিয়েতে একটু সমস্যা আছে। কারণ এদের দাবিদাওয়া খুব বেশি থাকে। তাই এরা এমন মানুষদেরই চান, যারা তার ব্যক্তিত্বের এই ধরনের সঙ্গে পরিচিত।

মিথুন রাশির জাতকরা খুব মজার মানুষ হন। তবে সবার সঙ্গে মিশে যেতে পারেন না। খুব কম মানুষের সঙ্গেই তাদের মনের মিল নয়। তাই জোর করে এদের বিয়ে দেওয়া ঠিক নয়।

সিংহ রাশির জাতকরা বরাবরই তাদের নিজস্ব প্যাশনে বিশ্বাসী। নিজের মতো করে চলতে চান। অন্যের সঙ্গে মানিয়ে নেওয়ার ক্ষমতা রাখেন না। একমাত্র নিজের পছন্দের মানুষকেই তারা বিয়ে করেন।

কন্যারাশির জাতকদের জীবনে অনেক রকম লক্ষ্য থাকে। এরা জীবনে খুবই পারফেক্ট। পড়াশোনা, চাকরি এসব নিয়েই নিজেদের ব্যস্ত রাখেন। আর তাই এদের চোখে পারফেক্ট না হলে সেই মানুষদের সঙ্গে একেবারেই মানাতে পারেন না।

বৃশ্চিক রাশির মানুষেরা এমনিই খুব জটিল হন। এরা খুব পরিচিত ছাড়া সাধারণত কারোর সঙ্গে মন দেয়া নেয়া করতে পারেন না। যেকোনো সম্পর্কে যাওয়ার আগে অনেক গভীরে গিয়ে ভাবেন। ফলে দেখাশোনার বিয়েতে একেবারেই মত থাকে না।

ঢাকাটাইমস/০৯মার্চ/একে

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :