দেব কি মিঠুনের পথে হাঁটছেন?

প্রকাশ | ০৯ মার্চ ২০২১, ১০:৫৭ | আপডেট: ০৯ মার্চ ২০২১, ১১:১০

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

গত রবিবার নরেন্দ্র মোদির ব্রিগেড সমাবেশে উপস্থিত হয়ে গেরুয়া পতাকা হাতে তুলে নেন মেগাস্টার মিঠুন চক্রবর্তী। আনুষ্ঠানিকভাবে যোগ দেন বিজেপিতে। যিনি একসময় তৃণমূলের সাংসদ ছিলেন। শোনা যাচ্ছে, মিঠুনের পথেই হাটতে চলেছেন এই সময়ের জনপ্রিয় চিত্রনায়ক দেব। তিনিও ২০১৪ সাল থেকে তৃণমূলের সংসদ সদস্য।

টলিপাড়ায় গুঞ্জন, বিধানসভা নির্বাচনের আগে মিঠুনের মতো দেবও যোগ দিতে পারেন বিজেপিতে। আগামী ২৭ মার্চ থেকে শুরু হওয়ার কথা পশ্চিমবঙ্গের এই নির্বাচন। কিন্তু তার আগে তারকাদের এমন রেকর্ড দলবদল নিয়ে উত্তাল রাজ্য ও রাজনীতি। তৃণমূল থেকে দেবের বিজেপিতে যোগদানের গুঞ্জন সেই উত্তাপের পারদ আরও বাড়িয়ে দিয়েছে।

কিন্তু বিজেপিতে যোগ দেওয়ার ব্যাপারে দেব কী বলছেন? এই অভিনেতার বক্তব্য, ‘খবরটি আমার কানেও এসেছে। আসলে ইচ্ছা করেই এমন খবর রটানো হচ্ছে। আমার তেমন কোনো পলিটিক্যাল অ্যাম্বিশন নেই। দিদি (মমতা বন্দ্যোপাধ্যায়) আমার জন্য যা করেছেন, আমাকে যে সম্মান দিয়েছেন, তাতেই আমি খুশি।’

দেবের কথাতেই পরিষ্কার, তৃণমূলেই তিনি স্বস্তিতে আছেন। এছাড়া আপাতত বিজেপিতে যাওয়ারও কোনো ইচ্ছা তার নেই। তবে বিষয়টি হালকা ভাবে নিচ্ছেন না টলিপাড়ার অনেকে। তাদের ধারণা, মিঠুন চক্রবর্তীর পথে হাঁটতে পারেন দেবও। আগামী কয়েকদিনের মধ্যে বিষয়টি পরিষ্কার হবে বলে মনে করছেন তারা।

২০১৪ সালে পশ্চিমবঙ্গের মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন তৃণমূল কংগ্রেসে যোগ দেন দেব। ওই বছরই তিনি দলটির পক্ষে লোকসভা নির্বাচনে ঘাটাল কেন্দ্র থেকে প্রার্থীও হন। বিপুল ভোটে জয়ও পান। এরপর ২০১৯ সালের লোকসভা নির্বাচনেও তিনি বিপুল ভোটে জিতে আবারও তৃণমূলের সাংসদ নির্বাচিত হন।

ঢাকাটাইমস/০৯মার্চ/এএইচ