সাতক্ষীরায় ভাই হত্যাকারীর আত্মহত্যা

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ মার্চ ২০২১, ১৩:০০ | প্রকাশিত : ০৯ মার্চ ২০২১, ১২:০৮

সাতক্ষীরায় ছোট ভাইকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে পালিয়ে যাওয়া বড় ভাই শাহজাহান মল্লিক সোমবার রাতে গলায় ওড়না জড়িয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার সকালে স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ তার লাশ উদ্ধার করেছে।

সাতক্ষীরার পাটকেলঘাটা থানাধীন জগদানন্দকাটি গ্রামের নির্মাণ শ্রমিক আব্দুল মজিদ মল্লিক জানান, তার বড় ছেলে শাহজাহান মল্লিক গত রবিবার রাতে বাড়ির গেটে ছোট ভাই মন্তেজ মল্লিকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় সোমবার শাহজাহানসহ তিনজনের নাম উল্লেখ করে পাটকেলঘাটা থানায় একটি হত্যা মামলা করেন মন্তেজের স্ত্রী পিয়া বেগম।

শাহজাহানকে ধরার জন্য পুলিশ তার শ্বশুরবাড়ি নগরঘাটার শুকুর আলী বিশ্বাসের বাড়িতে অভিযান চালায়। শাহজাহানের প্রথম স্ত্রী হীরা বেগম তার একমাত্র ছেলে এবারের এসএসসি পরীক্ষার্থী সুমন মল্লিককে নিয়ে তার কাছে থাকে। তাদের খরচ শাহজাহান বহন করে না। দ্বিতীয় স্ত্রী নাহার বেগমের একটি ছেলে আছে, তার নাম রিপন।

মঙ্গলবার সকালে আব্দুল মজিদ মোবাইল ফোনে খবর পান, ছেলে শাহজাহান কলারোয়ার জয়নগর ইউনিয়নের খোরদো-বাটরা গ্রামের পরেশ রায় চৌধুরীর আমবাগানে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়নের খোরদো-বাটরা গ্রামের সুদেব গুপ্তর স্ত্রী সুচিত্রা শীল জানান, মঙ্গলবার ভোরে পরেশ রায় চৌধুরীর আমবাগানে যেয়ে এক ব্যক্তিকে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে থাকতে দেখে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে জ্ঞান ফিরলে বিষয়টি ইউপি সদস্য বজলুর রহমানকে জানান।

জয়নগর ইউপি সদস্য বজলুর রহমান বলেন, তার কাছে খবর পেয়ে সকাল ১০টার দিকে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর খায়রুল আলম ও খোরদো পুলিশ ফাঁড়ির ইনচার্জ তৌফিক টিপু ঘটনাস্থলে এসে মৃতের লাশ উদ্ধার করেন।

খোরদো পুলিশ ফাঁড়ির ইনচার্জ তৌফিক টিপু জানান, পরেশ রায় চৌধুরীর আমবাগান থেকে গলায় ওড়না জড়িয়ে আত্মহননকারীর নাম শাহজাহান মল্লিক। তার পরনে নীল রংয়ের জিন্টস প্যান্ট ছিল। গায়ে ছিল ফুল হাতা জামা। তার পকেটে থাকা মানি ব্যাগ থেকে পাওয়া যাওয়া ভোটার আইডি কার্ডের মাধ্যমে তার পরিচয় শনাক্ত করা গেছে।

তৌফিক জানান, শাহজাহান তার ছোট ভাই মন্তেজ মল্লিক হত্যা মামলার আসামি। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। মৃত্যুর কারণ জানার চেষ্টা চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।

(ঢাকাটাইমস/৯মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :