‘যারা বঙ্গবন্ধুকে স্বীকার করে না, তারা পাকিস্তানিদের প্রতিনিধি’

প্রকাশ | ০৯ মার্চ ২০২১, ২১:৫৫

নিজস্ব প্রতিবেদক, পাবনা

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন বলেছেন, বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ ছিল মুক্তির দিক নির্দেশনা। যারা বঙ্গবন্ধু ও ৭ মার্চকে স্বীকার করে না, তারা স্বাধীনতাকে স্বীকার করে না। তারা স্বাধীনতার স্বপক্ষের শক্তি নয়। তারা পাকিস্তানিদের প্রতিনিধি।

মঙ্গলবার দুপুরে পাবনার আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসএম কামাল বলেন, বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে নিয়ে যারা কটূক্তি করবে তারা রাস্তায় বের হতে পারবে না। আওয়ামী লীগের ওইসব ছেলের দরকার নেই, যারা বঙ্গবন্ধু ও শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির প্রতিবাদ করে না। ওইসব নেতাকর্মীদের আওয়ামী লীগের দরকার, যারা মানুষের বিপদে তাদের পাশে দাঁড়ায়।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, সততার সাথে কাজ করলে সাধারণ জনগণ কখনও আওয়ামী লীগের বিপক্ষে যাবে না।
আটঘরিয়া সরকারি মহাবিদ্যালয় মাঠে আয়োজিত সম্মেলনে উদ্বোধক হিসেবে বক্তব্য দেন- জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লাল।

প্রধান বক্তারা বক্তব্য দেন- পাবনা সদর আসনের এমপি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স।

এমপি প্রিন্স বলেন, প্রধানমন্ত্রী উন্নয়নের যে অগ্রযাত্রা শুরু করেছেন তা সকল মানুষের মাঝে ছড়িয়ে দিতে হবে আওয়ামী লীগের নেতাকর্মীদের। সাধারণ মানুষকে উন্নয়নের সাথে সম্পৃক্ত করতে হবে। স্বাধীনতারবিরোধীরা বর্তমান সরকারকে বির্তকিত করার নানা ষড়যন্ত্র করছে। সকলেই সজাগ থেকে এই অশুভ শক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল গফুর মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- পাবনা-১ আসনের সংসদ সদস্য শামসুল হক টুকু, পাবনা-৪ আসনের সংসদ সদস্য নুরুজ্জামান বিশ্বাস, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি, আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুল আওয়াল শামীম প্রমুখ।
এর আগে অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীতের সুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতিক পায়রা অবমুক্ত করার মাধ্যমে সম্মেলন শুরু হয়। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে শুরু হয় কাউন্সিল।

(ঢাকাটাইমস/৯মার্চ/এলএ)