গাইবান্ধায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগে ব্যবসায়ী গ্রেপ্তার

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ মার্চ ২০২১, ১৫:০০ | প্রকাশিত : ১০ মার্চ ২০২১, ১৪:৪৮

গাইবান্ধায় দশ বছরের এক দৃষ্টি প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ অভিযোগে সবুজ মিয়া নামে এক কসমেটিকস ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বর্তমানে শিশুটি জেলা হাসপাতালে চিকিৎসাধীন আছে।

গত মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে জেলা শহরের পৌরপার্ক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তার বাড়ি শহরের সবুজপাড়া (সান্দার পট্টি) এলাকায়।

এর আগে সোমবার বিকালে গাইবান্ধার ফুলছড়ির কেতকিরহাট এলাকায় এ ধর্ষণের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শিশুটি তার বান্ধবীর সঙ্গে পৌরপার্কের পূর্ব পরিচিত সবুজের কসমেটিকসের দোকানে যায়। সেখানে গেলে সবুজ কৌশলে দৃষ্টি প্রতিবন্ধী ওই শিশুর বান্ধবীকে বাড়িতে চলে যেতে বলে। তার কথামতো সে চলে যায়। পরে সন্ধ্যায় সবুজ মিয়া শিশুটিকে ফুলছড়ির কেতকির হাটে বাড়িতে রেখে আসার কথা বলে তাকে নিযে রওনা হয়।

পরে ফুলছড়ির কেতকিরহাট এলাকায় একটি নির্জন জায়গায় নিয়ে শিশুটিকে ধর্ষণের পরে সবুজ তাকে তার দাদির কাছে রেখে চলে আসে।

এদিকে সারারাত রক্তক্ষরণ হওয়ায় মেয়েটি অসুস্থ হয়ে পড়লে বাড়ির লোকজন ঘটনাটি বুঝতে পেরে সকালে তাকে তড়িঘড়ি করে জেলা হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় শিশুটির বাবা ওইদিন বিকালে নারী ও শিশু নির্যাতন আইনে ফুলছড়ি থানায় মামলা করেন। পরে রাতে সদর থানা পুলিশ সবুজকে গ্রেপ্তার করে।

ফুলছড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) মমিরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামিকে বুধবার সকালে আদালতে তোলা হয়েছে। এছাড়া শিশুটির ডাক্তারি পরীক্ষা করা হচ্ছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী জানান, ঘটনাটি তদন্ত করা হচ্ছে। ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত ছিল কি না তা তদন্তের পর জানা যাবে।

(ঢাকাটাইমস/১০মার্চ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :