বোয়ালমারীতে চায়ের দোকান ভাঙচুর

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ মার্চ ২০২১, ২২:০৮

ফরিদপুরের বোয়ালমারীতে একটি চায়ের দোকান উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদকের নির্দেশে ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। বুধবার দুপুরে উপজেলার সাতৈর বাজারে এ ঘটনা ঘটে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর ভুক্তভোগীর এক লিখিত অভিযোগে জানা যায়, সাতৈর ইউনিয়নের পাইকহাটি গ্রামের আব্দুল রশীদ মুন্সীর ছেলে মো. কামাল মুন্সী সাতৈর শাহী জামে মসজিদ মার্কেটের নিচ তলার সিঁড়ির ঘরে বন্দোবস্ত নিয়ে চায়ের দোকান করত। বেলা সাড়ে ১১টার দিকে মসজিদের কেরানি বাকু শেখ ওই চায়ের দোকানের টেবিল, গ্যাসের চুলা, বিস্কুটের বাক্স, চিনির বাক্স, পেয়ালা ভাঙচুর করে। এই সময় টেবিলের ক্যাশবাক্সে থাকা চা বিক্রির নগদ ৫-৬শ টাকাও খোয়া যায়।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী কামাল মুন্সী বলেন, এই চায়ের দোকানই আমার একমাত্র আয়ের পথ।

এ ব্যাপারে বাকু শেখ বলেন, আমাকে সাতৈর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা খন্দকার নাজিরুল ইসলাম ওই দোকানের সব মালামাল ফেলে দিতে বলেছেন- তাই ফেলে দিছি।

বিএনপি নেতা খন্দকার নাজিরুল ইসলাম বলেন, সিঁড়ির নিচে ওই ব্যক্তির দোকান করার কথা থাকলেও সে দোকানের সামনে রাস্তার উপর চা বিক্রি করত। তাই তাকে রাস্তার উপর না বসার জন্য বলতে বলেছিলাম। এর চেয়ে বেশি আর আমি জানি না।

মসজিদ কমিটির সভাপতি এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ বলেন, কামাল মুন্সী একটি লিখিত অভিযোগ দিয়েছে। আমি এ ব্যাপারে খন্দকার নাজিরুল ইসলামের সঙ্গে কথা বলেছি। বৃহস্পতিবার বিষয়টি নিয়ে উভয়ের সঙ্গে বসব।

(ঢাকাটাইমস/১০মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :