নারায়ণগঞ্জে দগ্ধ আরও একজনের মৃত্যু

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মার্চ ২০২১, ২০:১৩

নারায়ণগঞ্জের ফতুল্লায় ছয়তলা ভবনের একটি ফ্ল্যাটে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ এক পরিবারের ছয়জনের মধ্যে মাহফুজ নামে আরও একজনের মৃত্যু হয়েছে। ঢাকার শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন থেকে বৃহস্পতিবার দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়।

মৃত মাহফুজ মাসদাইর এলাকায় অবস্থিত বেগম রোকেয়া খন্দকার প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র। তার শরীরের ৮০ শতাংশ দগ্ধ হয়েছিল।

এর আগে মঙ্গলবার রাত ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মাহফুজের ভগ্নিপতি মিশাল নামে একজনের মৃত্যু হয়েছে।

গত ৮ মার্চ দিনগত গভীর রাতে সদর উপজেলার ফতুল্লা থানার মাসদাইর পতেঙ্গার মোড় এলাকায় নাসরিন আক্তারের মালিকানাধীন ছয় তলা বাড়ি হাজী ভিলার ষষ্ঠ তলার ভাড়াটে বাসিন্দার ফ্ল্যটে গ্যাসের লিকেজ থেকে ওই আগুনের ঘটনা ঘটে। এতে একই পরিবারের ছয়জন অগ্নিদগ্ধ হয়। তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক ছিল। দগ্ধরা হলেন- মোহাম্মদ মিশাল (২৮), তার স্ত্রী মিতা (২৪), মেয়ে আফসানা (৫), ছেলে মিনহাজ (১৮ মাস), শ্যালক মাহফুজুল (১২) ও আরেক শ্যালক সাব্বির (১৫)।

গত এক মাস আগে পরিবারটি ষষ্ঠ তলায় তিন রুমের একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে এই বাড়িতে বসবাস করে আসছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

মৃত মাহফুজের চাচা হোসিয়ারী ব্যবসায়ী শহিদ মিয়া এর সত্যতা নিশ্চিত করে জানান, আমার মেয়ে মৃত মিশালের স্ত্রী মিতা বেগম (২৩), আফসানা আক্তারের (৪) অবস্থা কিছুটা ভালো, তবে মিতা বেগমের দেড় বছরের ছেলে মিনহাজ ও সাব্বির হোসেনের (১৫) অবস্থা গুরুতর।

ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মাহফুজ নামে একজনের মৃত্যু হয়েছে। তার শরীরের ৮০ শতাংশ দগ্ধ হয়েছিল। হাসপাতালে ওই পরিবারের আরও চারজন চিকিৎসাধীন রয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক।

এর আগে রাজধানীর হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল গণমাধ্যমকে জানিয়েছিলেন, আগুনে মিশালের শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল। দগ্ধদের মধ্যে মিশালের ১৮ মাস বয়সী ছেলে মিনহাজের শরীরের ৪৫ শতাংশ, মেয়ে আফসানার ১০ শতাংশ, স্ত্রী মিতার ১৫ শতাংশ, শ্যালক মাহফুজুলের ৮৫ শতাংশ, আরেক শ্যালক সাব্বিরের শরীরের ৪৫ শতাংশ দগ্ধ হয়েছে।

(ঢাকাটাইমস/১১মার্চ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :