গ্রিক দূতাবাসের কাউন্সিলর সুজন দেবনাথকে বিদায়ী সংবর্ধনা

গ্রিস প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ মার্চ ২০২১, ২২:৪৮

গ্রিক বাংলা প্রেসক্লাবের পক্ষ থেকে ১০ মার্চ গ্রিসে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের কনস্যুলার সুজন দেবনাথকে বিদায়ী সংবর্ধনা জানানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্রিক বাংলা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও বাংলাদেশ কমিউনিটি ইন গ্রীসের সভাপতি হাজী আব্দুল কুদ্দুস, প্রেসক্লাব উপদেষ্টা সোহরাব হোসাইন ইসমাইল,সভাপতি জহিরুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সরকার, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক কামরুজ্জামান ভুঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আলম মাহমুদ, সাংগঠনিক সম্পাদক শাহ ইমরুল হাসান, ক্রীড়া বিষয়ক সম্পাদক স্বপন ভূঁইয়া, নির্বাহী সদস্য ফাহিম ফয়সাল বাসার প্রমুখ।

সংবর্ধনায় বিদায়ী কনস্যুলার কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করেন। গ্রিক বাংলা প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায়ী কনস্যুলার সুজন দেবনাথের সুস্বাস্থ্য ও তার কর্ম-জীবনের সাফল্য কামনা করা হয়। গ্রিসে দীর্ঘ ৫ বছরের কর্ম কালের প্রশংসা করেন সংগঠনের প্রধান উপদেষ্টা হাজী আব্দুল কুদ্দুস।

শ্রী সূজন দেবনাথকে ভুটান অবস্থিত বাংলাদেশ দূতাবাসের কনস্যুলার হিসেবে বদলি করা হয়েছে। ভুটানে তার পরবর্তী কর্ম দিবস আগামী ১৬ মার্চ নির্ধারিত হওয়ায় ১৪ মার্চ তিনি গ্রিস ত্যাগ করবেন বলে জানান ওই কূটনীতিক।

একই অনুষ্ঠানে গ্রিসে অবস্থিত বাংলাদেশ দূতাবাসের নবনিযুক্ত প্রথম সচিব বিশ্বজিত কুমার পালকে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়। নবনিযুক্ত এ শ্রম সচিব বিশ্বজিত কুমার পাল গ্রিক বাংলা প্রেসক্লাবের সকলকে ধন্যবাদ জ্ঞাপনসহ গ্রীসে অবস্থিত সকল বাংলাদেশিদের দুতাবাসের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

(ঢাকাটাইমস/১১মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :