পঞ্চগড়ে ট্রাক্টর উল্টে দুই শ্রমিক নিহত

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ মার্চ ২০২১, ১৯:৫৯

পঞ্চগড়ে স্কেবেটরবাহী ট্রাক্টর উল্টে দুইজন শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হন আরও এক শ্রমিক। বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে পঞ্চগড়-আটোয়ারী জেলা সড়কের কমলাপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার মুক্তার হোসেন (৩২) এবং আব্দুর রহমান (৩০)।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, গভীর রাতে স্কেভেটরবাহী ট্রাক্টরটি পঞ্চগড় জেলা শহর থেকে আটোয়ারীর দিকে যাচ্ছিল। কমলাপুর এলাকায় নির্মানাধীণ একটি ব্রিজের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের নিচে উল্টে যায় ট্রাক্টরটি। এতে ট্রাক্টরের নিচে চাপা পড়েন স্কেবেটরের দুই চালক। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। চালকের সহকারী সুকুমারকে উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার বলেন, অতিরিক্ত গতির কারণেই এই দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। সড়কের উপর ব্রিজের কাজ হচ্ছে এটা হয়তো চালক বুঝতে পারেনি। ব্রিজের কাছাকাছি পৌছে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক্টরটি স্কেবেটরসহ উল্টে যায়। এতে চাপা হয়ে দুইজন শ্রমিক নিহত হন। আহত একজনকে উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক ঠাকুরগাও পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১২মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :