যশোরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মার্চ ২০২১, ১৬:২৯

যশোরের চৌগাছায় হাসু খাতুন (২৫) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার সকাল সাড়ে ৭টায় ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত হাসু খাতুন চৌগাছা উপজেলার চাকলা গ্রামের আলাউদ্দিনের স্ত্রী। আলাউদ্দিন সম্প্রতি দুবাই থেকে বাড়িতে এসেছেন। জিজ্ঞাসাবাদের পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে তাকে।

নিহতের বাম হাতের রগ ও বাম পায়ের রগ ব্লেড দিয়ে খোঁচানো ছিল বলে জানায় পুলিশ।

চৌগাছার এনামুল জানান, পুলিশ ঘটনাস্থলে যাওয়ার আগেই ওই গৃহবধূর ঝুলন্ত লাশ নামিয়ে ফেলেন তার শাশুড়ি। পরে পুলিশ লাশ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

হাসুর বাবা মোহাম্মদ উল্লাহ বলেন, একই গ্রামের আলাউদ্দিনের সঙ্গে ১০ বছর আগে আমার মেয়ের বিয়ে হয়। গত ১০/১২ দিন আগে জামাই আলাউদ্দিন দুবাই থেকে দেশে ফেরেন। আমি বিপদে পড়ে জামাইয়ের কাছে এক লাখ ৪০ হাজার টাকায় একটি জমি বিক্রি করেছিলাম। আমার বাড়িতে বেড়াতে গিয়ে শনিবার সে দুই লাখ টাকা দাবি করে। আমি টাকা দিতে পারব না জানিয়ে বলি, জমি অন্য কোথাও বিক্রি করে দাও। ওই ঘটনায় গতকাল জামাই আলাউদ্দিন রাগারাগি করে বাড়ি চলে যায়। সকালে শুনছি, আমার মেয়ে মারা গেছে। সংবাদ শুনে মেয়ের বাড়ি এসে দেখি তার হাত ও পায়ের রগ কাটা। গায়ে খেজুরের কাটা ফোটানো আছে।’

তিনি দাবি করেন, তার মেয়েকে হত্যা করা হয়েছে।

উপজেলার হাকিমপুর ইউপি চেয়ারম্যান মাসুদুল হাসান বলেন, প্রাথমিকভাবে এটাকে হত্যাকাণ্ড বলেই মনে হচ্ছে। পুলিশ তদন্ত করলেই বিষয়টি পরিস্কার হবে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, ‘এটা হত্যাকাণ্ড কিনা তদন্ত না করে এখনই কিছু বলা যাচ্ছে না৷’

(ঢাকাটাইমস/১৪মার্চ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :