পঞ্চগড়ে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মার্চ ২০২১, ২১:৪০

পঞ্চগড়ে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এদের একজন নারী এবং একজন দৃষ্টি প্রতিবন্ধী। রবিবার বিকালে তেঁতুলিয়া উপজেলার ভজনপুর এলাকায় ট্রাকচাপায় দৃষ্টিপ্রতিবন্ধী তাজুল ইসলাম (৩০) এবং দুপুরের পর বোদা বাইপাস মোড়ে ট্রাক্টরের ধাক্কায় থ্রি হুইলার যাত্রী সুফিয়া খাতুন (৫০) মারা যান।

নিহত সুফিয়া খাতুন বোদা উপজেলার চন্দনবাড়ি ইউনিয়নের মিরপাড়া গ্রামের রইসুল ইসলামের স্ত্রী এবং নিহত তাজুল ইসলামের বাড়ি সদর উপজেলার টুনিহাট এলাকায়। সে ভজনপুরে একটি হাফেজিয়া মাদ্রাসায় পড়াশুনা করত।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বোদা বাইপাস এলাকায় ট্রাক্টর ও থ্রি হুইলারের মুখোমুখি সংঘর্ষে ওই নারী নিহত হয়। এই ঘটনায় তার স্বামীসহ তিনজন আহত হন। আহতদের বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদিকে বিকালে ভজনপুর এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়ক পাড় হওয়ার সময় দৃষ্টি প্রতিবন্ধী তাজুল ইসলামকে দ্রুতগামী একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। এ ঘটনায় প্রায় ২ ঘন্টা মহাসড়ক অবরোধ ছিল।

তেঁতুলিয়া মডেল থানা পুলিশের ওসি আবু সাঈদ চৌধুরী ট্রাক চাপায় দৃষ্টি প্রতিবন্ধী যবকের মৃত্যুও তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রুজু করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৪মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :