গাইবান্ধায় সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ মার্চ ২০২১, ২১:৪৪

প্রেসক্লাব গাইবান্ধার সাধারণ সম্পাদক, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি খালেদ হোসেনের ওপর হামলা বিচার দাবিতে এবং তার বিরুদ্ধে ‘মিথ্যা মামলা’ প্রত্যাহারের দাবি জানিয়েছে গাইবান্ধার সাংবাদিক সমাজের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়েছে।

রবিবার দুপুরে শহরের ডিবি রোডে গাইবান্ধার সাংবাদিক সমাজের ব্যানারে এই মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচি চলাকালে বক্তব্য রাখেন- প্রেসক্লাব গাইবান্ধার সভাপতি নিয়ামুল আহসান পামেল, মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি সিদ্দিক আলম দয়াল, ডিবিসি নিউজের রিক্তু প্রসাদ, একুশে টেলিভিশনের আফরুজা সিদ্দিক লুনা, ইনডিপেনডেন্ট টেলিভিশনের আরিফুল ইসলাম বাবু, ফোকাস বাংলার কুদ্দুস আলম, সময় টিভির স্টাফ রিপোর্টার হেদায়তুল ইসলাম বাবু, বৈশাখী টেলিভিশনের এসএম বিপ্লব, একাত্তর টেলিভিশনের শামীম আল সাম্য, এসএ টিভির কায়সার প্লাবন, বাংলাভিশনের ফিরোজ কবির মিলন, আনন্দ টিভির মিলন খন্দকার, প্রেসক্লাব গাইবান্ধার যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকাটাইমসের জাভেদ হোসেন, সিএনএন বাংলা টিভির ফারহান শেখ, দৈনিক স্বাধীন সংবাদ-এর রংপুর বিভাগ প্রতিনিধি রবিন সেন, পলাশবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, গাইবান্ধা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, সাংবাদিক আমিরুল ইসলাম কবির, দৈনিক আমাদের সময় পত্রিকার প্রতিনিধি শহিদুল হক, এশিয়ান টিভির ফুলছড়ি ও সাদুল্লাপুর থানা প্রতিনিধি তৌহিদুর রহমান তুহিন, কোলকাতা টিভির জেলা প্রতিনিধি আরিফুল ইসলাম আরিফ, দৈনিক অর্থনীতির কাগজ পত্রিকার নুরুল ইসলাম, মাসুম বিল্লাহ, নির্মল মিত্রসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক নেতৃবৃন্দ।

বক্তারা খালেদ হোসেনের ওপর ‘হামলাকারী’ সাখোয়াত হোসেন শেলীকে দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি, একই সাথে গাইবান্ধা সদর থানার পরিদর্শক (তদন্ত) মুজিবুর রহমানের প্রত্যাহারসহ খালেদ হোসেনের বিরুদ্ধে দায়েরকৃত ‘মিথ্যা মামলাটি’ দ্রুত প্রত্যাহারের দাবিও জানান।

উল্লেখ্য, গত ৭ মার্চ রাতে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার সময় পৌর নির্বাচনের জের ধরে অতর্কিত হামলা চালান সাখোয়াত হোসেন শেলী। এ ঘটনায় সাংবাদিক খালেদ হোসেন বাদী হয়ে ৮ মার্চ সদর থানায় একটি মামলা করেন। তার দুইদিন পর আসামি সাখোয়াত হোসেন শেলী পলাতক থাকা অবস্থায় তার স্ত্রীর মাধ্যমে সাংবাদিক খালেদ হোসেনের বিরুদ্ধে একটি ‘মিথ্যা মামলা’ করেন। যা পরবর্তীতে গাইবান্ধা সদর থানার পরিদর্শক (তদন্ত) মুজিবুর রহমান খালেদ হোসেনের নামে করা মামলাটি মিথ্যা বলে সাংবাদিকদের নিকট স্বীকার করেন।

(ঢাকাটাইমস/১৪মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :