চরফ্যাশনে গাছের ডালে যুবকের ঝুলন্ত লাশ

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মার্চ ২০২১, ১৬:৪২

ভোলার চরফ্যাশন উপজেলায় গাছের ডাল থেকে বিল্লাল হোসেন(২০) নামে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত বিল্লাল উপজেলার দুলারহাট থানার নীলকমল ২ নম্বর ওয়ার্ডের আ. মালেকের ছেলে।

সোমবার ভোর ৫টার দিকে ওই এলাকার তার নিজ বাড়ির বাগানের গাছের সঙ্গে ঝুলন্ত লাশ দেখে তার পরিবারের লোকজন। পরে দুলারহাট থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে সকাল ৯টার দিকে গাছের ডাল থেকে লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, বিল্লাল ঢাকায় শ্রমিকের কাজ করতেন। গত তিন দিন আগে ঢাকা থেকে তিনি নিজ বাড়িতে আসেন। রবিবার প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পরেন বিল্লাল। ভোরের দিকে তার পরিবারের লোকজন তাকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে।

পরে বাড়ির বাগানের ভিতর একটি রেইন্ট্রি গাছের ওপরের ডালে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পায়। এ অবস্থায় পরিবারের লোকজন পুলিশকে খবর দিলে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেন।

নিহত বিল্লালের বাবা আ. মালেক জানান, তার ছেলে জন্ম থেকেই মানসিকভাবে অসুস্থ। সম্ভবত মানসিক সমস্যার কারণেই সে আত্মহত্যা করেছে।

দুলারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুরাদ হোসেন জানান, ঘটনাস্থল থেকে নিহত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১৫মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :