সিংড়ার ইউপি নির্বাচনের ফরম জমা দিলেন চেয়ারম্যান ভোলা

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মার্চ ২০২১, ১৭:০৬

সিংড়া উপজেলার ১০ নম্বর চৌগ্রাম ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে প্রাথমিক আবেদন ফরম জমা দিলেন জাহেদুল ইসলাম ভোলা। তিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান।

সোমবার দুপুরে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখের কাছে তিনি এই আবেদন ফরম জমা দেন। এর আগে বেলা ১১টায় প্রায় ছয হাজার দলীয় নেতাকর্মী নিয়ে চলনবিল গেট এলাকায় সমবেত হন এবং সেখানে সংক্ষিপ্ত পথ সভায় নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন চেয়ারম্যান ভোলা। পরে পায়ে হেটে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে আবেদন পত্র সংগ্রহ করেন।

এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রাজ্জাক খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সালাউদ্দিন আল আজাদ ছানা, চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি রায়হান সরদার, যুবলীগের সভাপতি ফারুক হোসেন, সাধারণ সম্পাদক সুমন মণ্ডল, মহিলা যুবলীগ নেত্রী খাদিজা খাতুন, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইসাহক আলী, ছাত্রলীগের সভাপতি সাহিন হোসেন, সাধারণ সম্পাদক মৃদুল পারভেজসহ ইউনিয়নের নযটি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সহযোগী সংগঠনের নেতারা।

(ঢাকাটাইমস/১৫মার্চ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :