পুলিশের ওপর হামলা চালিয়ে আসামি ছিনতাই, আটক ৪

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ১৫ মার্চ ২০২১, ১৮:২৯

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় পুলিশের ওপর হামলা চালিয়ে ডাকাতি মামলার এক আসামিকে ছিনিয়ে নিয়েছে তার স্বজনরা। এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন।

তাদের সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত রবিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতে চারজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রবিবার উপজেলার আশারকান্দি ইউনিয়নের ঐয়ারকোণা গ্রামের ডাকাতি মামলার ওয়ারেন্টেভুক্ত আসামি আব্দুস শহিদকে আটক করতে অভিযান চালান জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম। তাকে আটক করে নিয়ে আসার সময় স্থানীয় শান্তি বাজারে আসামির স্বজনরা সংঘবদ্ধ হয়ে পুলিশের ওপর হামলা চালিয়ে হাতকড়া পরিহিত অবস্থায় আসামিকে ছিনিয়ে নিয়ে যায়। এসময় আহত হন থানার এসআই শহিদুল ইসলাম, এএসআই শফিকুল ও কনস্টেবল নিয়ামুল ইসলামসহ চার পুলিশ সদস্য। পরে তাদের সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, এ ঘটনায় আমাদের চার পুলিশ সদস্য আহত হন। পলাতক আসামিকে গ্রেপ্তার করা যায়নি এখনও। তবে এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে। পালিয়ে যাওয়া আসামিসহ হামলকারীদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/১৫মার্চ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :