‘ব্যর্থতার দায় অন্যের ওপর চাপাতে সিদ্ধহস্ত বিএনপি’

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ মার্চ ২০২১, ১৯:০৭

নিজেদের ব্যর্থতার দায় অন্যের ওপর চাপাতে বিএনপি সিদ্ধহস্ত বলে মন্তব্য করেছেন ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। সোমবার সকালে উপজেলার দক্ষিণ আইচা অধ্যক্ষ মিয়া মোহাম্মদ নজরুল ইসলাম মহাবিদ্যালয়ের নতুন চার তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে প্রতিপক্ষ হিসেবে জনগণ ও পুলিশকে দাঁড় করিয়েছে। অব্যাহত ব্যর্থতা আর ক্ষমতার রাজনীতি থেকে ছিঁটকে পড়ে বিএনপি এখন দিশেহারা পথিকের মত আচরণ করছে। শেখ হাসিনার সরকার জনগণের জন্য অবিরাম কাজ করে যাচ্ছে বলেই জনগণ আওয়ামী লীগকে ভোট দিচ্ছে। দেশের প্রতিটি জনপদে এখন উন্নয়ন দৃশ্যমান।

এ সময় উপস্থিত ছিলেন- চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, চরফ্যাশন পৌরসভার নবনির্বাচিত মেয়র এসএম মোরশেদ,পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, কুকরি-মুকরি ইউপি চেয়ারম্যান ও দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম মহাবিদ্যালয়ের অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, চরফ্যাশন উপজেলার বিভিন্ন ইউনিয়নের দলীয় মনোনয়নপ্রাপ্ত চেয়ারম্যানসহ স্থানীয় আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

(ঢাকাটাইমস/১৫মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :