সুনামগঞ্জে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপনের প্রস্তুতি সভা

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
| আপডেট : ১৬ মার্চ ২০২১, ১৩:৪০ | প্রকাশিত : ১৬ মার্চ ২০২১, ১৩:৩৭

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে সুনামগঞ্জে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় সুনামগঞ্জ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে স্বল্প উন্নত দেশ থেকে উন্নতশীল বাংলাদেশ উদযাপন উপলক্ষে এ প্রস্তুতি সভা হয়।

এসময় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন বলেন, ‘প্রধানমন্ত্রী শেষ হাসিনার জন্যই বাংলাদেশ স্বল্প উন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। এটি শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বের কারণেই সম্ভব হয়েছে।’

সভায় স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে সুনামগঞ্জে একটি বর্ণাঢ্য র‌্যালী, আলোচনা সভা, উন্নয়নের চিত্র প্রদর্শনসহ নানা কর্মসূচির আয়োজন করার সিদ্ধান্ত নেওয়া হয়।অ এছাড়াও আগামী ২৭ ও ২৮ মার্চ এই অনুষ্ঠান একটি জাকঁজমকভাবে পালনের সিদ্ধান্ত নেওয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন- সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি নুরুল হুদা মুকুট, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক শরীফুল ইসলাম, অ‌তিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, পিপি এডভোকেট শাহানা বেগম, জেলা শিল্প কলা একাডেমির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সামছুল আবেদীন, সাংবাদিক লতিফুর রহমান রাজু, এন এস আই, মুক্তিযোদ্ধা মালেক হোসেন পীর, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল করসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ নেতারা।

(ঢাকাটাইমস/১৬মার্চ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :