বোয়ালমারীতে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উদযাপন

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মার্চ ২০২১, ১৪:০১

ফরিদপুরের বোয়ালমারীতে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বোয়ালমারী পৌরসভায় দিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

এর মধ্যে রয়েছে- ১০১ পাউন্ড কেককাটা ও আলোচনা সভা, পৌরভবনসহ গুরুত্বপূর্ণ স্থানসমূহে আলোকসজ্জা, পৌরসভাধীন ৬৭টি মসজিদে দোয়া মাহফিল, মন্দিরে প্রার্থনা ও প্রসাদ বিতরণ, ৫০ জন হাফেজ দ্বারা খতমে কোরআন পাঠ, করোনা প্রতিরোধ সামগ্রী বিতরণ, দুস্থদের মাঝে খাবার বিতরণ, কিশোরদের প্রীতি ফুটবল প্রতিযোগিতা ও আতশবাজি প্রজ্জ্বলন।

সকাল সাড়ে ৮টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা পরিষদের পক্ষে উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন ও পরিষদবর্গ। উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দের নেতৃত্বে মাল্যদান করে উপজেলা প্রশাসন। এছাড়াও বোয়ালমারী পৌর মেয়র সেলিম রেজা লিপনের নেতৃত্বে বোয়ালমারী পৌরসভা, বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল আলমের নেতৃত্বে থানা পুলিশসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী-সংগঠন, উপজেলা মুক্তিযুদ্ধা সংসদ, বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্স, বোয়ালমারী সরকারি কলেজ, ড. দিলীপ রায় হোমিওপ্যাথিক কলেজসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠন শ্রদ্ধা জানান।

এছাড়াও, পৌরসভা ও উপজেলা পরিষদে শিশু কিশোরদের জন্য আয়োজন করা হয় চিত্রাঙ্কন প্রতিযোগিতা। সকাল ১০টায় শতসহস্র কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

(ঢাকাটাইমস/১৭মার্চ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :