সুনামগঞ্জে আল্লামা মামুনুলকে নিয়ে অশালীন মন্তব্যকারী আটক

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
| আপডেট : ১৭ মার্চ ২০২১, ১৪:২৪ | প্রকাশিত : ১৭ মার্চ ২০২১, ১৪:১৯

সুনামগঞ্জে আল্লামা মামুনুল হককে নিয়ে ফেসবুকে অশালীন মন্তব্যকারী ঝুমন দাস আপনকে (৩৫) আটক করেছে পুলিশ। তার বাড়ি শাল্লা উপজেলার হাবিবপুর ইউনিয়নের নোওয়াগাও গ্রামে।

গত মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে শাল্লা উপজেলার শাশখাই গ্রাম থেকে তাকে গ্রামের লোকজন আটক করে। পরে সুনামগঞ্জ জেলার শাল্লা থানা পুলিশের কাছে সোপর্দ করে।

স্থানীয়রা জানায়, গত ১৫ মার্চ সোমবার দিরাইয়ে হেফাজতের একটি সমাবেশে বক্তব্য দেন হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক। এরপর থেকেই ঝুমন দাস নিজের ফেইসবুক আইডি থেকে মামুনুল হককে নিয়ে অশালীন মন্তব্য করতে থাকেন। তার মন্তব্যে কমেন্ট করতে থাকেন হিন্দু সমপ্রদায়ের লোকজন। এ নিয়ে স্থানীয় মুসলমানদের মাঝে প্রতিক্রিয়া দেখা দেয়। বিষয়টি নজরে এলে তাকে আটকে অভিযানে নামে শাল্লা থানা পুলিশ। রাতে শাশখাই গ্রাম থেকে তাকে আটক করা হয়।

শাল্লা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক আটকের সত্যতা নিশ্চিত করে জানান, সামাজিক যোগাযোগ মাধ্যমে সাম্প্রদায়িক মন্তব্য করার কারণে সাধারণ মানুষের মাঝে প্রতিক্রিয়া দেখা দেওয়ায় ঝুমন দাসকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে এলাকাবাসী তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছে৷

(ঢাকাটাইমস/১৭মার্চ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :