ময়মনসিংহে ট্রাক কেড়ে নিল মা-মেয়েসহ তিন প্রাণ

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মার্চ ২০২১, ১৭:৩৭

ময়মনসিংহের ভালুকা ও তারাকান্দায় উপজেলায় পৃথক দুর্ঘটনায় নিহত হয়েছেন মা-মেয়েসহ তিনজন। বুধবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকা উপজেলার কাঁঠালী এলাকায় মা ও মেয়ে এবং দুপুরে তারাকান্দা উপজেলার কাশিগঞ্জ বাজারে ফল ব্যবসায়ী নিহত হয়েছেন।

ভালুকায় ট্রাক চাপায় নিহত মা-মেয়ে হলেন- ত্রিশাল উপজেলার দরিরামপুর গ্রামের সাইদুল ইসলামের স্ত্রী খাদিজা আক্তার (৩৪) ও তার দেড় বছরের মেয়ে শিশু মরিয়ম আক্তার। তারাকান্দা উপজেলায় ট্রাক চাপায় নিহত ব্যক্তির নাম রফিকুল ইসলাম। তিনি উপজেলার সাধুপাড়া গ্রামের ফজলুল হকের ছেলে।

ভালুকা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান বলেন, বুধবার সকালে উপজেলার কাঁঠালী এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় রাসেল স্পিনিং মিলের ট্রাক চাপায় মা-মেয়ে গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সকাল ১০টার দিকে খাদিজা আক্তার ও পরে বেলা ১১টার দিকে শিশু মরিয়ম আক্তার মারা যায়। এ ঘটনার পর ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে বলে তিনি জানান ।

এদিকে তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেন, বুধবার দুপুর পৌনে ১টার দিকে উপজেলার কাশিগঞ্জ বাজারে রফিকুল ইসলাম পাম্প থেকে মোটরসাইকেলে তেল নিয়ে মহাসড়কে উঠলেই ময়মনসিংহগামী একটি বালুবাহী ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। নিহত রফিকুল ফল ব্যবসায়ী ছিলেন।

(ঢাকাটাইমস/১৭মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :