তাড়াশে মালা কিনে দেয়ার প্রলোভনে শিশুকে ধর্ষণের অভিযোগ

প্রকাশ | ১৮ মার্চ ২০২১, ১৫:৫৯

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস

সিরাজগঞ্জের তাড়াশে মালা কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে ছয় বছরের এক মেয়ে শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে তারই চাচাতো ভাইয়ের বিরুদ্ধে। মঙ্গলবার সকাল পৌনে ৯টার দিকে উপজেলার নওগাঁ ইউনিয়নের মহেষ রৌহালী গ্রামে এ ঘটনা ঘটে।

ঘটনার পরপরই রক্তক্ষরণের কারণে শিশুটি গুরুতর অসুস্থ হয়ে পড়ে। বুধবার শিশুটির অবস্থা আরো অবনতি হলে তার পরিবার আশঙ্কাজনক অবস্থায় সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব ২৫০ শয্যা হাসপাতালে রাত ২টা ৫০মিনিটে ভর্তি করায়। সেখানকার গাইনি বিভাগের সাত নম্বর ওয়ার্ডে তার চিকিৎসা চলছে।

শিশুটির পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়, শিশুটিকে মালা কিনে দেয়ার প্রলোভন দেখিয়ে নির্জন স্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়। তারই আপন চাচাতো ভাই নাঈম শেখ(১৯) এই কাণ্ড ঘটিয়েছে। ঘটনার পরপরই নাঈম পালিয়ে যায়।

সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব ২৫০ শয্যা হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. ফরিদুল ইসলাম বলেন, চিকিৎসা চলছে। শিশুটি বর্তমানে অনেকটা শঙ্কা মুক্ত। তবে আরো চিকিৎসার প্রয়োজন রয়েছে।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক বলেন, তার কাছে এ বিষয়ে কেউ কোনো অভিযোগ নিয়ে আসেনি। খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৮মার্চ/কেএম)