ব্রাহ্মণবাড়িয়ায় শিল্পকলা একাডেমি সম্মাননা পেলেন ১০ গুণী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ মার্চ ২০২১, ১৪:০৪

ব্রাহ্মণবাড়িয়ায় শিল্পকলা একাডেমি সম্মাননা ২০১৮ ও ২০১৯ পদক প্রদান করা হয়েছে। ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমির উদ্যোগে গত বৃহস্পতিবার সন্ধ্যায় একাডেমি মিলনায়তনে ১০ জন গুণীকে এ সম্মাননা দেওয়া হয়।

এর মধ্যে ২০১৮ সালের পদকপ্রাপ্তরা হলেন- কন্ঠসঙ্গীতে রাধাগোবিন্দ চক্রবর্ত্তী, নাট্যকলায় দীপক কুমার পাল, যাত্রাশিল্পে লীলমোহন সরকার, আবৃত্তিশিল্পে মনির হোসেন ও যন্ত্রসঙ্গীতে দিলীপ বনিক।

আর ২০১৯ সালের পদকপ্রাপ্তরা হলেন- কন্ঠসঙ্গীতে শাহিনুর শাই, নাট্যকলায় আলাউদ্দিন খান, লোক সংস্কৃতিতে মাহফুজা বেগম, যন্ত্রসঙ্গীতে আবিদুল হোসেন ও চারুকলায় বাবুল মিয়া।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা উবায়দুল মোকতাদির চৌধুরী।

জেলা শিল্পকলা একাডেমির পরিচালনা পর্ষদ সভাপতি ও জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা-খানের সভাপতিত্বে গেস্ট অব অনার ছিলেন ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভিসি প্রফেসর ফাহিমা খাতুন।

বিশেষ অতিথি ছিলেন- পৌর মেয়র মিসেস নায়ার কবীর,অতিরিক্ত পুলিশ সুপার রইছ উদ্দিন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।

(ঢাকাটাইমস/১৯মার্চ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :