শরীরে আগুন ধরিয়ে বার্ন ইউনিটে কর্মচারীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ মার্চ ২০২১, ১৪:১৭ | প্রকাশিত : ২০ মার্চ ২০২১, ১৩:২০

নিজের শরীরে আগুন দিয়ে এক যুবক আত্মহত্যা করেছেন। তার নাম মিলন। শুক্রবার দিবাগত রাতে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে এ ঘটনা ঘটে। মৃত মিলন শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে দৈনিক মজুরিভিত্তিক ওয়ার্ড বয়ের কাজ করতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের দৈনিক মজুরিভিত্তিক কর্মচারীদের একটি সূত্র জানিয়েছে, শুক্রবার দিবাগত রাতে পৌনে ১টার দিকে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের নিচতলার ১০৭ নম্বর রুমের বাথরুমে নিজের শরীরে আগুন দেয় মিলন। পরে তার মৃত্যু হয়। বর্তমানে তার লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

ওই সূত্রটি আরো জানিয়েছে, মিলন একজন শারীরিক প্রতিবন্ধী ছিলেন। তিনি হুইল চেয়ারে বসে বিভিন্ন রোগীর ফাইল আনা-নেয়ার কাজ করতেন। তাদের বেতন ছিল অনিয়মিত। এ কারণেই তিনি হতাশায় ভুগতেন।

এ ব্যাপারে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাষ্টিক সার্জারি ইউনিটের আবাসিক সার্জন ডা. পার্থ শঙ্কর পাল তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

এ ব্যাপারে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া ঢাকাটাইমসকে বলেন, শনিবার সকাল ৭টার দিকে বাথরুম থেকে তার লাশ উদ্ধার করা হয়। চিকিৎসকদের বরাত দিয়ে এই পুলিশ কর্মকর্তা বলেন, তার শরীরের ৯৮ শতাংশ পুড়ে গেছে।

(ঢাকাটাইমস/২০ মার্চ/এএ/কেআর)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :