রাজবাড়ীতে ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম, একজন গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মার্চ ২০২১, ১৬:৩৫

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সহসভাপতি আব্দুর রহমান মন্ডলকে (৪৫) শুক্রবার রাতে দুর্বৃত্তরা কুপিয়ে মারাত্মক জখম করেছে। তাকে স্থানীয় লোকজনের সহযোগিতায় পুলিশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে চিকিৎসক রাতেই ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছেন।

এ ঘটনায় জড়িত সন্দেহে গোয়ালন্দ থানা পুলিশ শনিবার দৌলতদিয়া ঘাট থেকে লিয়াকত আলী নামে এক যুবককে গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ করছে।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, শুক্রবার দিবাগত রাত ৯টার দিকে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে দলীয় সভা শেষ করে বাজার থেকে কিছু ওষুধ কিনে ভাগিনা কাওছারের মোটরসাইকেলে করে দৌলতদিয়া বেপারী পাড়া বাড়ির উদ্দেশ্যে রওয়ানা করেন আব্দুর রহমান।

পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড ঘোনা পাড়া সড়কে পৌঁছলে রাত সাড়ে ৯টার দিকে দুর্বৃত্তরা অতর্কিতভাবে তার ওপর সশস্ত্র হামলা চালায়। হামলায় তিনি মোটরসাইকেল থেকে ধান খেতের কোচুরিপানার স্তূপের ওপর পড়ে যান। সেখানেই সস্ত্রাসীরা তাকে এলোপাথারি কুপিয়ে মারাত্মক জখম করে। এসময় এলাকার কোথাও বিদ্যুৎ ছিল না।

আব্দুর রহমানের চিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। খবর পেয়ে গোয়ালন্দ ঘাট থানার ওসি মোহাম্মদ আব্দুল আব্দুল্লাহ আল তায়াবীর স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

হাসপাতালের চিকিৎসক মৌসুমী আক্তার জানান, দৌলতদিয়া ইউপি চেয়ারম্যান আব্দুর রহমানের পেট সহ শরীরের বিভিন্ন স্থানে গুরুতর কোপের জখম রয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে দ্রুত ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। প্রায় পৌনে এক ঘণ্টা পর হালকা আহত অবস্থায় কাওছার ফকির(২৫) ও রিমন ফকির(২৩) নামের দুজনকে হাসপাতালে আনা হলে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

খবর পেয়ে রাত ১১টার দিকে রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কল) শেখ শরীফ-উজ জামান, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর ঘটনাস্থল পরিদর্শন করেন।

ঘটনাস্থল পরিদর্শন শেষে পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান বলেন, কী কারণে এমন ঘটনা ঘটেছে এই মুহূর্তে বলা সম্ভব হচ্ছে না। অপরাধী ধরতে গোয়ালন্দের বিভিন্ন পয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়েছে। অভিযোগ পাওয়ার পর এবং তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলা সম্ভব হবে।

(ঢাকাটাইমস/২০মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :