চাটমোহরে মাটিতে পুঁতে রাখা লাশ উদ্ধার

চাটমোহর (পাবনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মার্চ ২০২১, ১৬:৪৮

পাবনার চাটমোহরে খালের পাড়ে মাটিতে পুঁতে রাখা অবস্থায় পলাশ হোসেন(৪০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার নিমাইচড়া ইউনিয়নের সমাজ বাজার এলাকা থেকে ক্ষতবিক্ষত মরদেহটি উদ্ধার করা হয়। নিহত পলাশ হোসেন নাটোরের বাগাতিপাড়া উপজেলার পাকা বাজার এলাকার কুরবান আলীর ছেলে।

স্থানীয়রা জানান, পলাশ হোসেন পেশায় ড্রাইভার ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে সমাজ গ্রামে শ্বশুর মতলেব হোসেনের বাড়িতে ঘরজামাই হিসেবে থাকতেন। শুক্রবার সন্ধ্যার পর থেকে তার কোনো খোঁজ ছিল না। শনিবার দুপুর আড়াইটার দিকে সমাজ বাজার এলাকায় খালের পাশে মাটিতে রক্ত দেখে সন্দেহ হয় স্থানীয়দের।

পরে মাটি সরিয়ে ক্ষতবিক্ষত লাশ পাওয়া যায়। এরপর শ্বশুর বাড়ির লোকজন এসে লাশটি পলাশের বলে শনাক্ত করেন। খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীনসহ অন্য পুলিশ সদস্যরা গিয়ে লাশটি উদ্ধার করে ময়নতদন্তের জন্য মর্গে পাঠায়।

ঘটনার ব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার (চাটমোহর সার্কেল) সজীব শাহরীন বলেন, নিহত ব্যক্তির শরীরে বেশকিছু ধারালো অস্ত্রের কোপের দাগ রয়েছে। তার (পলাশ) পরিচয় নিশ্চিত হওয়া গেছে এবং লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

তবে এই ঘটনার সঙ্গে কারা জড়িত বা কেন এই হত্যাকাণ্ড সেটি বের করতে পুলিশ কাজ করছে।

(ঢাকাটাইমস/২০মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :