শরীয়তপুরে ডাকাতির ঘটনায় গ্রেপ্তার ৪

শরীয়তপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মার্চ ২০২১, ১৮:১৭

শরীয়তপুরের জাজিরা উপজেলার বিকে নগর টুমচর এলাকায় ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তারদের ১৬৪ ধারায় জবানবন্দি নিয়ে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

শনিবার দুপুরে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে ডাকাতির ঘটনার বর্ণনা দিয়েছে জেলা পুলিশ।

আটকদের কাছ থেকে একটি স্বর্ণের চেইন, দুইটি আংটি ও এক জোড়া কানের দুলসহ নগদ ২৮ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে জাজিরা থানায় ৩৯৫/৩৯৭ ধারায় মামলা চলমান রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (নড়িয়া সার্কেল) এসএম মিজানুর রহমানের নেতৃত্বে ডিবির ১০ জন সদস্য অভিযান পরিচালনা করে গত বৃহস্পতিবার বিকালে নগর আনন্দ বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা হলেন- কালাচান সরদার(৩৫), বাবুল মাদরব(৪৫), বিষ্ণু বাইন(৩৪) ও বাহাদুর ফকির(৩৮)।

গ্রেপ্তারদের মধ্যে কালাচান সরদার ও বাহাদুর ফকির ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। অন্য দুই আসামির নামে সাত দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ শুক্রবার রাত ১০টায় আদালতে পাঠানো হয়।

ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেপ্তার, লুন্ঠিত মালামাল ও ঘটনায় ব্যবহৃত অস্ত্র উদ্ধারে অভিযান অব্যহত আছে।

উল্লেখ্য, গত ২০ ফেব্রুয়ারি রাত অনুমান দেড়টার সময় জাজিরা থানাধীন বিকে নগর টুমচর সরদার কান্দি গ্রামের জনৈক সাহেব আলী সরদারের বাড়িতে অজ্ঞাত ১৪/১৫ জনের একটি সংঘবদ্ধ ডাকাতদল ধারালো দেশীয় অস্ত্রসস্ত্রসহ নিয়ে ডাকাতি করে।

এ ঘটনায় সাহেব আলী সরদার পরদিন জাজিরা থানায় মামলা করেছেন। এরপর মামলা তদন্তের দায়িত্ব পায় ডিবি শরীয়তপুর।

(ঢাকাটাইমস/২০মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :