‘জামালগঞ্জে মামুনুল হককে প্রতিহত করবে আ.লীগ’

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
| আপডেট : ২০ মার্চ ২০২১, ১৮:৫৮ | প্রকাশিত : ২০ মার্চ ২০২১, ১৮:৩০

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট বলেছেন, ২১ মার্চ কোনভাবেই জেলার জামালগঞ্জ উপজেলায় হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে সমাবেশ করতে দেবে না আওয়ামী লীগের নেতাকর্মীরা। হেফাজতে ইসলামের নেতা মামুনুল হককে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করব।

শুক্রবার বিকাল ৪টায় শহরের ট্রাফিক পয়েন্ট (আলফাত স্কয়ারে) জেলার শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে হামলার প্রতিবাদে এবং দোষীদের শাস্তির দাবিতে আয়োজিত সমাবেশে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও নুরুল হুদা মুকুট এসব কথা বলেন।

সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান বলেন, বঙ্গবন্ধুকে অপমান করার জন্য জন্মশতবার্ষিকীতে পরিকল্পিতভাবে এ হামলা করেছেন তারা। হামলায় যারা জড়িত তাদের মুখোশ উন্মোচন করতে চাই। আর দ্রুত সময়ের মধ্যে তাদের আইনের আওতায় আনতে হবে। কোনো ছাড় দেয়া হবে না।

তিনি বলেন, বঙ্গবন্ধুর ডাকে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ও মুসলমান মিলেমিশে দেশ স্বাধীন করেছে। সুনামগঞ্জ সম্প্রীতি ও শান্তির শহর। আমরা সবাই মিলেমিশে সুনামগঞ্জকে শান্তির জেলা হিসেবে গড়ে তুলবই। কাউকে বিশৃঙ্খলা করতে সুযোগ দেয়া হবে না।

জেলা পূজা উদযাপন পরিষদ, হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ, জন্মাষ্টমী উদযাপন পরিষদ, জেলা যুব ঐক্য পরিষদ, জেলা হিন্দু যুব ঐক্য পরিষদ, জেলা কৃষ্ণ অনুরাগী জাগ্রত যুবসংঘ ও জেলা তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির উদ্যোগে সমাবেশে নিজস্ব ব্যানারে অংশ নেয় সাতটি সংগঠন।

সমাবেশে আরও বক্তব্য দেন হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি নিমচন্দ্র ভৌমিক, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল মোমেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি রেজাউল করিম শামীম বলেন, জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি দীপক ঘোষ, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ চক্রবর্তী, জেলা পূজা উদযাপন পরিষদের সহসভাপতি স্বপন কুমার দাস, সাধারণ সম্পাদক বিমল বণিক, জন্মাষ্টমী উদযাপন পরিষদের সভাপতি গৌরাঙ্গপদ দাস, সাধারণ সম্পাদক চন্দন প্রসাদ রায়, জেলা গণতান্ত্রিক আইনজীবী সমিতির সভাপতি রুহুল তুহিন, তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটির সভাপতি দিলারা বেগম, সাধারণ সম্পাদক কলি তালুকদার, সাংবাদিক কুলেন্দু শেখর দাস ও পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর চঞ্চল কুমার লৌহ।

উল্লেখ্য, আগামী রবিবার জেলার জামলাগঞ্জ উপজেলায় খাদিমুল কুরআন মহিলা মাদরাসার উদ্যোগে খতমে বুখারি ও ইসলামি মহাসম্মেলনে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক উপস্থিত থাকার কথা রয়েছে। এ কারণে এলাকার প্রচারের অংশ হিসেবে পোস্টার বিতরণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/২০মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :