ফরিদপুরে একদিনে সড়কে ঝরল ১১ প্রাণ

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ মার্চ ২০২১, ১৮:৪৯ | প্রকাশিত : ২১ মার্চ ২০২১, ১৮:৪১

ফরিদপুরের দুই উপজেলায় পৃথক সড়ক দুঘর্টনায় নিহত হয়েছেন একই পরিবারের ছয়জনসহ ১১ জন। এসময় আহত হন আরো ছয়জন।এদের মধ্যে এক শিশু ও চার নারী রয়েছেন।

দুঘর্টনাগুলো হলো জেলার মধুখালীর মাঝকান্দিতে ট্রাক-মাইক্রোবাস ও ভাঙা উপজেলার বিশ্বরোড় মোড়ে প্রাইভেটকার-মোটরসাইকেলের সংঘর্ষ। রবিবার সকাল ৭টা ও ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

ফরিদপুর করিমপুর হাইওয়ে থানার এসআই কাওসার হোসেন বলেন, ঝিনাইদহ থেকে একটি মাইক্রোবাস ঢাকার আশুলিয়ার দিকে যাচ্ছিল। এসময় ঢাকা-খুলনা মহাসড়ক ফরিদপুরের মধুখালীর মাঝকান্দিতে পৌঁছছে বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলেই দুজন মারা যায়। এসময় আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরো ছয়জনের মৃত্যূ হয়। এছাড়াও উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে মারা যান আরো একজন।

মধুখালী ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা টিটো সিকদার বলেন, মধুখালী উপজেলার মাঝকান্দির মোড়ে পারিশা ফিলিং স্টেশন থেকে একটি ট্রাক জ্বালানি নিয়ে মহাসড়কে ওঠার সময় মাইক্রোবাসটির সঙ্গে সংঘর্ষ হয়।নিহতদের সবার বাড়ি ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলায়।

ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার কাজিরবেড়ি ইউপির চেয়ারম্যান সেলিম রেজা জানান, এই ইউনিয়নের সামান্তাবাজারের নিহত মোহরের টাকা আনার জন্য ওয়ারিসদের নিয়ে ঢাকায় যাচ্ছিল পরিবারের সদস্যরা। এসময় তাদের সঙ্গে দুইজন আইনজীবীও ছিলেন।

তিনি বলেন, এমন খবর আমার ইউনিয়নে প্রথম। গোটা ইউনিয়নে শোকের ছায়া নেমে এসেছে।

চেয়ারম্যান বলেন, ওই দুর্ঘটনায় একই পরিবারের ছয় ব্যক্তি রয়েছে। তারা হলো- প্রয়াত মোহরের মা মিয়াজান বিবি (৬৫), তার মেয়ে আমেনা বেগম (৫০), মোহরের স্ত্রী কুটি বিবি (৫২), তার মেয়ে মরিয়ম (২০), তার শিশু সন্তান (০৬), মনিয়মের স্বামী জুয়েল (৩২)। এছাড়াও গাড়িচালক আলামিন (৩০) ও তার সহযোগী নজরুল ইসলাম (৬০) ও অ্যাড. আব্বাস আলী (৬০)।

হাসপাতালের পরিচালক সাইফুর রহমান বলেন, হাসপাতালে আনার পর লাশ হস্তান্তরের কাজ চলছে। নিহতদের পরিবারের সদস্য ও সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসেছেন। তাদের হাতে ময়নাতদন্ত শেষে লাশ তুলে দেওয়া হবে।

ফরিদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুম রেজা, সহকারী কমিশনার সীমা রানী সাহা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শন করেছেন।

ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার বলেন, নিহত প্রত্যেককে ১৫ হাজার করে টাকা দেওয়া হবে। অন্যদের আর্থিক পরিস্থিতি দেখে পরবর্তীতে তাদের সহযোগিতা করা হবে।

অপর দিকে ফরিদপুরের ভাঙা বিশ্বরোড় মোড়ে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেলের থাকা দুই শিক্ষার্থী ঘটনাস্থলেই মারা যান। তারা হলেন, রনি ফকির (২০), শাকিল খান (২২)। তাদের বাড়ি পৌর এলাকার সরদী মহল্লায়।

(ঢাকাটাইমস/২১মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :