বিনা প্রতিদ্বন্দ্বিতায় হবে পাঁচ ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচন

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২২ মার্চ ২০২১, ১৪:৩২ | প্রকাশিত : ২২ মার্চ ২০২১, ১৪:১৩

প্রথম ধাপে ভোলার চরফ্যাশন উপজেলার পাঁচটি ইউনিয়নের নির্বাচন আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিত হবে। নৌকা মার্কা নিয়ে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ছাড়া আর কোনো দল বা স্বতন্ত্র প্রার্থী এ নির্বাচনে অংশ নেবেন না।

বিভিন্ন প্রার্থীরা মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। ফলে এই পাঁচ ইউনিয়নের পাঁচজন চেয়ারম্যান প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হবেন।

তাদের মধ্যে রয়েছেন- চরমাদ্রাজ ইউনিয়নে আবদুল হাই, হাজারীগঞ্জ ইউনিয়নে সেলিম হাওলাদার, জাহানপুর ইউনিয়ন নাজিম উদ্দিন, চর কলমী ইউনিয়নে কাউছার মাস্টার ও এওয়াজপুর ইউনিয়নে প্রভাষক মাহাবুব আলম খোকন।

তবে ৬০ জন সাধারণ ও সংরক্ষিত সদস্য পদের বিপরীতে ২২৫ জন প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচনে অংশ নিচ্ছেন। আগামী ২৫ মার্চ প্রতীক বরাদ্দ দেয়া হবে।

এর আগে পাঁচটি ইউনিয়নে বাংলাদেশ ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের পাঁচজন চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করেছেন। কিন্তু পরে দলটি একযোগে পাঁচজন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করেছে।

এদিকে উপজেলা নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম জানান, আগামী ২৫ মার্চ এই পাঁচজন চেয়ারম্যান প্রার্থীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হবে।

অপরদিকে, পাঁচ ইউনিয়নের সাধারণ ও সংরক্ষিত সদস্য পদ প্রার্থীরা নির্বাচনের মাঠ চষে বেড়াচ্ছেন। তাদের নিজ নিজ ওয়ার্ডে ভোটারদের বাড়িঘরে ভোট প্রার্থনায় মেতে উঠেছেন।

(ঢাকাটাইমস/২২মার্চ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :