না বলে বাড়ি যাওয়ায় মাদ্রাসাছাত্রকে মারধরে শিক্ষক গ্রেপ্তার

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মার্চ ২০২১, ১৬:৫৯

বাগেরহাটের রামপালে না বলে বাড়িতে চলে যাওয়ার অপরাধে শুকুর শেখ (১১) নামে এক মাদ্রাসাছাত্রকে বেঁধে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। রবিবার রামপাল উপজেলা সদরের শ্রীফলতলা উত্তর হাজি আরিফ কেরাতুল কোরান হাফেজিয়া মাদ্রাসার একটি কক্ষে আটকে রেখে এই ছাত্রকে মারধর করেন ওই শিক্ষক। রবিবার রাতে পুলিশ খবর পেয়ে ওই ছাত্রকে উদ্ধার করে।

এ ঘটনায় মাদ্রাসাছাত্রের বাবা মনি শেখ রামপাল থানায় মাদ্রাসাশিক্ষক সৈয়দ ওসমান গনির বিরুদ্ধে মামলা করেছেন। পরে মারধরের অভিযোগে ওই মাদ্রাসাশিক্ষককে (৩০) গ্রেপ্তার করা হয়। সোমবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আহত মাদ্রাসাছাত্র শুকুর রামপাল উপজেলার গাববুনিয়া গ্রামের মনি শেখের ছেলে। অভিযুক্ত শিক্ষক সৈয়দ ওসমান গনি শ্রীফলতলা উত্তর হাজি আরিফ কেরাতুল কোরান হাফেজিয়া মাদ্রাসার কোরান বিভাগের শিক্ষক। তিনি খুলনার বটিয়াঘাটা উপজেলার ঝিনাইখালি গ্রামের সৈয়দ হাসান আলীর ছেলে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুউদ্দিন বলেন, গত শনিবার সকালে রামপাল উপজেলা সদরের শ্রীফলতলা উত্তর হাজি আরিফ কেরাতুল কোরান হাফেজিয়া মাদ্রাসার নজরানা (দেখে দেখে শিখি) শাখার আবাসিক শিক্ষার্থী শুকুর শেখ মাদ্রাসার কাউকে কিছু না বলে বাড়িতে চলে যায়। পরদিন রবিবার সকালে সে মাদ্রাসায় ফিরে এলে শিক্ষক ওসমান গনি একটি কক্ষে নিয়ে তার হাত ও পা বেঁধে লাঠি দিয়ে পেটান। এতে তার শরীরের বিভিন্ন স্থানে দাগ বেসে পড়ে। স্থানীয়দের মাধ্যমে পুলিশ এই খবর জানতে পেরে সেখানে গিয়ে মাদ্রাসাছাত্রকে উদ্ধার করে। এই ঘটনায় মাদ্রাসাশিক্ষক ওসমান গনির জড়িত থাকার অভিযোগ পেয়ে তাকে আমরা গ্রেপ্তার করি।

(ঢাকাটাইমস/২২মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :