নানির ওপর অভিমান করে কিশোরের আত্মহত্যা

চাটমোহর (পাবনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মার্চ ২০২১, ১৭:০৪

পাবনার চাটমোহরে নানির ওপর অভিমান করে অন্তর হোসেন (১০) নামে এক কিশোর গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। সোমবার সকালে ঘটনাটি ঘটেছে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের গুচ্ছগ্রামে। নিহত কিশোর ওই গ্রামের আবু সাঈদের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, অন্তরের বাবা-মা ঢাকায় একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে কাজ করেন। যে কারণে নানি জুলেখা খাতুনের কাছে থাকত অন্তর। গত কয়েকদিন যাবত অন্তর তার নানির কাছে একটি অ্যানড্রয়েড মোবাইল ফোন কেনার বায়না ধরে। কিন্তু অভাবের সংসারে নানি মোবাইল কিনে দিতে অস্বীকৃতি জানান।

সোমবার সকালে জুলেখা খাতুন কাজের জন্য বাইরে বের হন। বাড়িতে কেউ না থাকার সুযোগে অভিমান করে নিজ শোবার ঘরে ডাবের সাথে গলায় দড়ি পেঁচিয়ে ফাঁস নেয় অন্তর। পরে ঘন্টা দুয়েক পর জুলেখা খাতুন বাড়ি ফিরে তাকে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করেন। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে অন্তরের মরদেহ উদ্ধার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম জানান, অন্তর হোসেন নামে ওই কিশোর নানির ওপর অভিমান করে আত্মহত্যা করেছে বলে জেনেছি। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলার পর লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২২মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :