সিংড়ায় আধিপত্য বিস্তার নিয়ে একজন গুলিবিদ্ধ

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মার্চ ২০২১, ২০:৪৪

নাটোরের সিংড়ায় স্থানীয় আওয়ামী লীগের আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের মধ্যে গোলাগুলি হয়েছে। এসময় মো. ইসরাফ্রিল নামে এক ট্যাক্টরচালক গুরুতর আহত হয়েছেন। রবিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার শুকাস ইউনিয়নের লক্ষীখোলা গ্রামে এই ঘটনা ঘটে। আহত মো. ইসরাফ্রিল লক্ষীখোলা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে বলে জানা গেছে। এদিকে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিংড়া থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ বলছে, রাত সাড়ে ১১টার দিকে উপজেলার শুকাস ইউনিয়নের লক্ষীখোলা গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগ কর্মী মোতালেব, শরিফুল ও হাশেম আলীর সাথে প্রতিপক্ষ এনামুল হকের ছেলে আওয়ামী লীগ কর্মী আজিজের হট্টগোল শুরু হয়। এক পর্যায়ে গোলাগুলির শব্দও শোনা যায়। এসময় তাদের উভয় পক্ষের হইচই শুনে ঘুম থেকে উঠে বাড়ির বাইরে এলে মো. ইসরাফ্রিল গুলিতে আহত হয়। পরে রাত ১টায় তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসীরা জানান, আওয়ামী লীগ কর্মী মোতালেব, শরিফুল ও হাশেম আলী শুকাস ইউনিয়ন যুবলীগের সভাপতি ও আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মো. আলম হোসেনের লোকজন। আর প্রতিপক্ষ আওয়ামী লীগ কর্মী আজিজ একই ইউনিয়নে চেয়ারম্যান পদে দলের মনোনয়ন প্রত্যাশী মো. মোফাজ্জল হোসেন ওরফে ভিপি মোফার লোক। উভয় পক্ষের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে এলাকায় দীর্ঘ দিনের বিরোধ রয়েছে।

সিংড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, আহত ব্যক্তির মুখমণ্ডলে ছেড়া ছেড়া আঘাতের চিহ্ন রয়েছে। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

শুকাস ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. আলম হোসেন বলেন, একটা পক্ষ এলাকাকে অশান্ত রাখার কাজ করছে। তবে তিনি এই ঘটনার সাথে জড়িত নন।

সিংড়া থানার ওসি নুর-এ-আলম সিদ্দিকী বলেন, স্থানীয় দুই পক্ষের আধিপত্য বিস্তার নিয়ে এই ঘটনা ঘটেছে। রাতেই পুলিশ পাঠানো হয়েছিল। তবে এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ আসেনি।

(ঢাকাটাইমস/২২মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :