পঞ্চগড়ে কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

পঞ্চগড় প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ মার্চ ২০২১, ১৩:৩৯ | প্রকাশিত : ২৩ মার্চ ২০২১, ১২:৫৬

পঞ্চগড়ের দেবীগঞ্জে কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার সন্ধ্যায় উপজেলার সোনাহার ইউনিয়নের সর্দারপাড়ায় এই ঘটনা ঘটে।

নিহত কলেজছাত্রী রূপালি রানী দিনাজপুর জেলার খানসামা উপজেলার জয়গঞ্জ শুলশুলি গ্রামের রাজেন্দ্রনাথ রায়ের মেয়ে। তিনি দেবীগঞ্জ ডিগ্রী কলেজে উচ্চ মাধ্যমিকের ছাত্রী ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রূপালী ওই এলাকায় তার মামা শুকুমার চন্দ্রের বাড়ি থেকে লেখাপড়া করতেন। মামা শুকুমারের বাড়ির একটি ঘর থেকে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। তাৎক্ষণিক আত্মহত্যা বা মৃত্যুর কারণ জানা যায়নি।

তবে স্থানীয়দের দাবি কলেজছাত্রীর এমন মৃত্যু একটি রহস্যজনক ঘটনা। ঘটনার পর নিহতের পরিবারে খবর দেওয়া হয়েছে এবং তার পরিবারের লোকজন দিনাজপুরের খানসামা থেকে দেবীগঞ্জে রওয়ানা দিয়েছেন বলে জানা গেছে।

দেবীগঞ্জ থানা পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) বজলুর রহমান জানান, নিহত কলেজছাত্রীর সুরতহাল সম্পন্ন হয়েছে। গলায় দাগ পাওয়া গেছে। এই ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হবে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। নিহতের পরিবারের অভিযোগ থাকলে তারা মামলা করতে পারবেন।

(ঢাকাটাইমস/২৩মার্চ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :