ফরিদপুরে রাজস্ব বিভাগের ১৯ পদে নিয়োগ সম্পন্ন

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মার্চ ২০২১, ২০:৩৩

ফরিদপুরের জেলা প্রশাসকের কার্যালয়ের রাজস্ব বিভাগের অফিস সহায়কের ১৯টি শূন্য পদের নিয়োগ প্রক্রিয়া সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে। প্রশাসনের পক্ষ থেকে সোমবার বিকালে সাংবাদিকদের এই তথ্য জানানো হয়।

এসব পদের জন্য আগ্রহী দুই হাজার ৮২৩ জন চাকরিপ্রার্থীর কাছ থেকে ত্রুটিমুক্ত আবেদনপত্র পাওয়া যায়। বিপুলসংখ্যক এই চাকরীপ্রার্থীর আবেদনের প্রেক্ষিতে আবেদনকারীদের মাঝে ছিল ব্যাপক উদ্বেগ-উৎকন্ঠা। তবে শেষ পর্যন্ত সবার নামেই নিয়োগ পরীক্ষায় অংশ নেয়ার জন্য প্রবেশপত্র পাঠানো হয়। তাদের মধ্য থেকে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের প্রথমবারের মতো শারীরিক সক্ষমতার পরীক্ষা ও মৌখিক পরীক্ষার মাধ্যমে যোগ্য প্রার্থীদের নিয়োগ প্রক্রিয়া চূড়ান্ত করা হয়েছে।

ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আসলাম জানান, নির্ধারিত তারিখে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) উপস্থিত ছিলেন। পুরো নিয়োগ প্রক্রিয়া স্বচ্ছতার সঙ্গে সম্পন্নের জন্য ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকারের কঠোর তত্ত্বাবধানে লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

তিনি জানান, যাচাই-বাছাই কমিটি দুই হাজার ৮২৩ জনের নামে লিখিত পরীক্ষার জন্য প্রবেশপত্র ইস্যু করেন। তার আগে এই নিয়োগের জন্য জাতীয় ও স্থানীয় দৈনিকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

(ঢাকাটাইমস/২৩মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :