১৮ বছর পর যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মার্চ ২০২১, ২৩:০৫

দীর্ঘ ১৮ বছর পালিয়ে থেকেও শেষ রক্ষা হলো না। পুলিশ ঠিকই খুঁজে ঘাতককে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠাল। সোমবার রাতে রাজবাড়ী জেলা জজ আদালতের এক হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মমতাজ বেগমকে(৪০) গ্রেপ্তার করা হয়। অভিযানে নেতৃত্ব দেন রাজবাড়ী সদর থানার এসআই হিরন কুমার বিশ্বাস।

তার এই বিশেষ অভিযানে রাজবাড়ী থানা পুলিশের এএসআই দেলোয়ার হোসেন ও মহিলা কনস্টেবল রোমেনা আক্তার সহযোগিতা করেনে।

কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার মাজদিয়ার এলাকা থেকে রাজবাড়ী থানার একটি মামলায় মমতাজ বেগমকে সোমবার ভোর ৫টায় বিশেষ অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। মমতাজ এ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছর বিনাশ্রম কারাদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি।

মমতাজ রাজবাড়ী সদর উপজেলার রামনগর গ্রামের বাসিন্দা। আদালতে এই রায় ঘোষণার সময় তিনি পলাতক ছিলেন।

রাজবাড়ী থানা সূত্র জানায়, রাজবাড়ীর জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক বেলায়েত হোসেন ২০০৮ সালের ১০ আগস্ট এই মামলার রায় ঘোষণা করেন।

উল্লেখ্য, ১৮ বছর আগে মমতাজ বেগমকে বিয়ে করেন চুয়াডাঙ্গা জেলার চুয়াডাঙ্গা থানাধীন বেগমপুর গ্রামের রবিউল মোল্লার ছেলে ভাঙ্গারী ব্যবসায়ী আহম্মদ আলী মোল্লা। রামনগর গ্রামের শ্বশুর বাড়িতে অবস্থানকালে গত ২০০২ সালের ১১ ডিসেম্বর আহম্মদ আলীর রহস্যজনক মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের ভাই মোহাম্মদ আলী মোল্লা বাদী হয়ে রাজবাড়ীর ১ নং আমলী আদালতে মমতাজ বেগমসহ ছয়জনকে এজাহার নামীয় এবং ৩৫/৩৬ জন অজ্ঞাতনামা ব্যক্তিকে আসামি করে মামলা করেন।

(ঢাকাটাইমস/২৩মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :