সিরাজগঞ্জে আ.লীগের দুপক্ষের সংঘর্ষে একজন নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মার্চ ২০২১, ২০:৫২

সিরাজগঞ্জের চৌহালী উপজেলার সৌদিয়া চাঁদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। মুমূর্ষু অবস্থায় আরো তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে নিশ্চিত করেছেন এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান।

এনায়েতপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সৌদিয়াচাদপুর ইউনিয়নের চেয়ারম্যান রাশেদুল ইসলাম সেরাজ বলেন, বুধবার সকাল থেকে উপজেলার বেতিল স্কুল অ্যান্ড কলেজ মাঠে সম্মেলন শুরু হয়। দুপুর ২টার দিকে প্রথম অধিবেশন শেষ হবার পর বিকাল সাড়ে ৪টা থেকে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলের ভোটগ্রহণ শুরু হয়।

এ সময় সিরাজগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য আব্দুর মমিন মন্ডল, সাবেক মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

বিকাল সোয়া ৫টার দিকে কেন্দ্রের বাইরে এমপি গ্রুপ ও সাবেক মন্ত্রী গ্রুপের মাঝে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। একপর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়। এসময় দুই গ্রুপের সংঘর্ষে আব্দুল জলিল নামে এক তাঁত শ্রমিক নিহত হন। আহত হন আরো তিনজন। পরে পুলিশ এসে দুই গ্রুপকে ছত্রভঙ্গ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এনায়েতপুর থানার ওসি আতাউর রহমান নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে আমরা কাজ করছি। নিহত আব্দুল জলিল বেলকুচি উপজেলার আজুগরা গ্রামের আবু সাঈদ শেখের ছেলে। তবে লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হচ্ছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/২৪মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :