সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে আলফাডাঙ্গায় মানববন্ধন

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০২১, ১৭:২১

সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাঁও গ্রামে হিন্দু সম্প্রদায়ের বাড়ি-ঘরে হামলা, ভাঙচুর ও আগুন দেয়ার প্রতিবাদে ফরিদপুরের আলফাডাঙ্গায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় সদর বাজার চৌরাস্তায় বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ আলফাডাঙ্গা উপজেলা শাখার উদ্যোগে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ, আলফাডাঙ্গা উপজেলা শাখার সভাপতি অসিত কুমার মৃধার সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন আলফাডাঙ্গা পূজা উদযাপন কমিটির সভাপতি প্রবীর কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক প্রকাশ কুমার কুন্ডু, প্রকাশ রায়, নিখিল কুমার কুন্ডু, নিত্য কুমার মন্ডল, সুবল চন্দ্র মৃধা প্রমুখ।

এ সময় মানববন্ধনে একাট্টা প্রকাশ করে অংশ নেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম আকরাম হোসেন, ফরিদপুর জেলা কৃষকলীগের সভাপতি শেখ শহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রউফ তালুকদার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সোজা, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেন প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, যে নায়ক অসাম্প্রদায়িক রাষ্ট্র গড়ার প্রত্যয়ে দেশ স্বাধীন করেছেন আজ তার জন্মশতবর্ষে সাম্প্রদায়িক হামলার শিকার হচ্ছে হিন্দু সম্প্রদায়ের লোকজন। বিগত সময়ের হামলার সুষ্ঠু বিচার না হওয়ায় বর্বরতার পুনরাবৃত্তি হচ্ছে। তারা সব সাম্প্রদায়িক হামলার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

(ঢাকাটাইমস/২৫মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :