মানিকগঞ্জে ছাত্রলীগ নেতা হত্যায় শ্রমিকলীগ নেতা গ্রেপ্তার

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মার্চ ২০২১, ২১:৩৬

মানিকগঞ্জের সিংগাইর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন মিরু হত্যা মামলার আরো এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হলে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

গ্রেপ্তার শ্রমিকলীগ নেতা জালাল উদ্দিন আঙ্গুরকে পাশের উপজেলা ধামরাই থেকে গ্রেপ্তার করা হয়েছে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদে সিংগাইর থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে বুধবার ঘটনার সঙ্গে জড়িত জালাল উদ্দিন আঙ্গুরকে ধামরাই উপজেলার মানু নামে একজনের বাসা থেকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের সঙ্গে নিজের জড়িত থাকার কথা স্বীকার করেছে আঙ্গুর এবং ঘটনার বিষয়ে গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর তথ্য প্রদান করেছে। মিরু হত্যায় এ পর্যন্ত মোট ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (১ মার্চ) স্থানীয় সংসদ সদস্য মমতাজ বেগমের বাড়ির গানের অনুষ্ঠান শেষে রাত ১টার দিকে বাড়ি ফিরছিলেন ফারুক। পথে উপজেলা পরিষদের সামনে তাকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। পরে পুলিশ তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠায়। মঙ্গলবার (২ মার্চ) বেলা ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

(ঢাকাটাইমস/২৫মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :