দেবহাটায় বাসচাপায় শিক্ষকের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৬ মার্চ ২০২১, ১৬:৪৮ | প্রকাশিত : ২৬ মার্চ ২০২১, ১৬:০৯

দেবহাটায় ঢাকাগামী গ্রীনবাংলা পরিবহনের চলন্ত বাসের চাপায় সাবেক এক মাধ্যমিক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে আরো দুজন। আহতদের একজনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ও অন্যজনকে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকাগামী গ্রীনবাংলা বাসটি (ঢাকা মেট্রো ব ১৪-৯৯৯১) দ্রুতগতিতে কালীগঞ্জ থেকে সাতক্ষীরার দিকে যাচ্ছিল। দেবহাটা উপজেলার গাজীরহাট বাজারের পাশে মহব্বতের পাইপের দোকানের সামনে দিয়ে গাড়িটি যাওয়ার সময় রাস্তার পাশে সাইকেল নিয়ে দাঁড়ানো তিনজনকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে উপজেলার রামনাথপুর গ্রামের সখিপুর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক সমিত রায় ভোলা(৭০) মারা যান।

এছাড়া গরানবাড়িয়া গ্রামের আব্দুর রউফের ছেলে জাকির হোসেন(২৬) ও কামটা গ্রামের ফজলু আলীর ছেলে ফিরোজ(২৪) গুরুতর আহত হন। এর মধ্যে জাকিরের অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন চিকিৎসক।

সংবাদ পেয়ে দেবহাটা থানার ওসি বিপ্লব কুমার সাহার নেতৃত্বে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং দুর্ঘটনাকবলিত গাড়ি ও গাড়ির সুপারভাইজার আশাশুনি উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের আব্দুস সামাদ গাজীর ছেলে ফারুক হোসেনকে(২৮) আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

ওসি বিপ্লব কুমার সাহা দুর্ঘটনায় একজন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। গাড়িসহ গাড়ির সুপারভাইজারকে আটক করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

(ঢাকাটাইমস/২৬মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :