মুন্সীগঞ্জে মিশুক-ট্রাক সংঘর্ষে নিহত ২

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ মার্চ ২০২১, ১৫:২৬

মুন্সীগঞ্জে সদর উপজেলায় ট্রাকের সঙ্গে মিশুকের মুখমুখি সংঘর্ষে মিশুক চালক ও একজন যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মিশুক চালক সামসুল হক(৭০) এবং শনিবার সকাল ১১টার দিকে সুমনা মেডিকেলে যাত্রী আজিজ বেপারী(৭২) মারা যায়।

এর আগে শুক্রবার রাত ৮টার দিকে সদর উপজেলার সিপাহীপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শামসুল হক রামপাল ইউনিয়নের পানহাটা এলাকার কফি হালদারের ছেলে ও আজিজ বেপারী পঞ্চসারের মালিগাও এলাকার খলিল দেওয়ানের ছেলে।

ঘটনার প্রত্যক্ষদর্শী নিহত আজিজের ছেলে নবীন বলেন, রাতে মিশুকে করে বাবাকে নিয়ে বাড়ি ফিরছিলাম। পথে সিপাহীপাড়ার পল্লীবিদ্যুৎ কেন্দ্রের সামনে পৌঁছলে আমাদের বহনকারী মিশুকটি আরেকটি গাড়িকে ওভারটেক করার চেষ্টা করে। এসময় বিপরীত দিকে থেকে আসা ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়।

নবীন বলেন, আমি কিছুটা আঘাত পেলেও স্থানীয়দের সহযোগিতায় প্রথমে মুন্সীগঞ্জ সদর হাসপাতাল নিয়ে গেলে ডাক্তার দুজনকেই ঢাকায় পাঠায়। সকালে বাবা মারা গেছে। আর রাতেই চালক সামসুল হক মারা গেছেন শুনেছি।

হাতিমাড়া পুলিশ তদন্ত ফাঁড়ির ইনচার্জ নাছির শেখ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদেরকে হাসপাতালে পাঠানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যুর খবর পাই। দুর্ঘটনা কবলিত ট্রাক ও মিশুক গাড়ি জব্দ করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৭মার্চ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :