পর্তুগালে যুবলীগের সুবর্ণজয়ন্তী পালন

রনি মোহাম্মদ, পর্তুগাল
 | প্রকাশিত : ২৭ মার্চ ২০২১, ২১:২২

মহান স্বাধীনতা দিবসের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে পর্তুগাল আওয়ামী যুবলীগ কর্তৃক পর্তুগালের একটি হল রুমে করোনা পরিস্থিতি বিবেচনায় সীমিত পরিসরে অনুষ্ঠানের আয়োজন করে।

ভার্চুয়ালি সংযুক্ত মাধ্যমে যুবলীগ নেতা অনুপম মেহেদী অনু’র সভাপতিত্বে ও তানভীর আলম জনি’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগ-এর সভাপতি জহিরুল আলম জসিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা মাহবুব আলম পর্তুগাল আওয়ামী লীগ সহ-সভাপতি মিজানুর রহমান মোল্লা, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন।

এছাড়াও সুবর্ণ জয়ন্তীর এই অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পর্তুগালে পর্তুগাল বাংলা প্রেসক্লাব-এর সভাপতি রনি মোহাম্মদ, সাধারণ সম্পাদক মোঃ রাসেল আহাম্মেদ, সহ-সভাপতি জহুরুল মুন, সহ-সভাপতি এফআই রনি, প্রচার সম্পাদক এনামুল হক ও এনটিভি ইউরোপ এর পর্তুগাল প্রতিনিধি বেলাল আহমেদ প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে আগত অতিথিবৃন্দ ও যুবলীগ নেতাকর্মীরা মিলে বাংলাদেশের পতাকা খচিত দৃষ্টিনন্দন এক কেক কেটে মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করেন। পরবর্তীতে অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ ও যুবলীগ নেতাকর্মীরা বক্তব্য করেন। বক্তব্যে সকলেই স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর কথা স্মরণ করেন, শ্রদ্ধা জানান জাতির সুর্য সন্তানদের যাঁদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের মহান স্বাধীনতা। সেই সাথে যুবলীগ গঠন এখানকার অবস্থিত মুজিব আদর্শের বিশ্বাসী যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মীর পরিশ্রমের সম্মীলনেই একটি শক্তিশালী সংগঠন গড়ে তুলার ব্যাপারে গুরুত্ব আরোপ করেন। পর্তুগালে যুবলীগ-এর কোন কমিটি না থাকা স্বত্বেও দেশে সক্রিয় রাজনীতি করা সাবেক ছাত্রনেতাদের নিয়ে সুসংঘটিত হয়ে এত সুন্দর আয়োজন করায় যুবলীগ নেতাকর্মীদের ধন্যবাদ ও অভিনন্দন জানান।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- পর্তুগাল আওয়ামী লীগের মো. মেহেদী হাসান, হাবিবুর রহমান, সোহেল খান, মো. শাহজালাল ও আহসান উল্লাহ সরকার। যুবলীগ নেতা রফিক বাবুল, ফারুক হোসেন মানিক, খন্দকার ইউনুস ফাহাদ, যুবলীগ নেতা মো. সাইদ আহমেদ, সামিউল কাউসার, মো. জুয়েল রানা প্রধান, মাহাদী হাসান সুমন, জাহিদ হোসেন, আনোয়ার হোসেন চৌধুরী, জাহিদ হাসান, মো. শামস, আহসান কবির, কাউসার আলম, মো. মোয়াজ্জেম হোসেন, সালেহ আহমেদ রাজু, ফারুক শিকদার, এইচ এম সাচ্চু প্রমুখ।

পরিশেষে সঞ্চালক তানভীর আলম জনি সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন ও সকলের সহযোগিতায় পর্তুগালে একটি শক্তিশালী ও ঐক্যবদ্ধ যুবলীগ গঠনে সকলের সহযোগিতা কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

(ঢাকাটাইমস/২৭মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :