মির্জার নেতৃত্বে ব্যবসা প্রতিষ্ঠানে হামলার অভিযোগ, আহত ৬

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ মার্চ ২০২১, ১৭:২৩ | প্রকাশিত : ২৮ মার্চ ২০২১, ১৭:১৯

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট বাজারের আজমিরী হোটেল নামে একটি রেস্টুরেন্টে মেয়র মির্জার নেতৃত্বে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। এসময় আবদুল কাদের মির্জা নিজে ওই প্রতিষ্ঠানের মালিক জসিম উদ্দিনকে বেদম মারধর করেন। এছাড়াও মির্জার লোকজনের হামলায় আরও পাঁচজন আহত হন।

শনিবার রাত পৌণে ৯টার দিকে আজমিরী হোটেলের সামনে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে জসিম উদ্দিনকে কোম্পানীগঞ্জের একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহতরা কোম্পানীগঞ্জের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

জসিম উদ্দিন জানান, সন্ধ্যায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর ভাগিনা রাহাতসহ সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের কয়েকজন অনুসারী তার হোটেলে নাস্তা করতে আসে। খবর পেয়ে পৌনে ৯টার দিকে মেয়র আবদুল কাদের মির্জার নেতৃত্বে শতাধিক লোক তার হোটেলে হামলা চালায়। এ সময় তারা একটি স্কেভেটর মেশিন দিয়ে হোটেলের বাইরের সাইন বোর্ডসহ কিছু অংশ ভেঙে দেয়। পরে মির্জা কাদের নিজে হোটেলের ভেতরে ঢুকে তাকেসহ কর্মচারীদের এলোপাতাড়ি মারধর করে। এ সময় মেয়রের লোকজন দোকানে লুট চালায় বলেও অভিযোগ করেন এ ব্যবসায়ী।

অভিযোগ অস্বীকার করে মেয়র আবদুল কাদের মির্জা বলেন, হোটেলের মালিক অবৈধভাবে দোকানের বাইরে একটি অংশ নির্মাণ করেছে। এতে সাধারণ মানুষের চলাচলে প্রতিনিয়ত সমস্যা হচ্ছে। কয়েকদিন আগে তাকে নিষেধ করা শর্তেও সে অতিরিক্ত অংশ না ভাঙায় পৌর কর্তৃপক্ষ তা ভেঙে দিয়েছে এবং তার ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

কোম্পানীগঞ্জ থানার ওসি মীর জাহেদুল হক রনি জানান, মেয়রসহ তার লোকজন হোটেল ভাঙচুর করেছে এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। হোটেল কর্তৃপক্ষ অভিযোগ দিলে ব্যবস্থা নেয়ার কথাও জানান তিনি।

(ঢাকাটাইমস/২৮মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :