বড়লেখায় বিএনপির মিছিলে পুলিশের লাঠিচার্জ, আহত ৭

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ মার্চ ২০২১, ১৯:৪৩

কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মৌলভীবাজারের বড়লেখায় বিএনপির অঙ্গসংগঠন যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিলে পুলিশের লাঠিচার্জে উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আরিফুল ইসলামসহ অন্তত সাতজন নেতাকর্মী আহত হয়েছেন বলে অভিযোগ করেছেন উপজেলা বিএনপির সাবেক ছাত্রবিষয়ক সম্পাদক আব্দুল কাদির পলাশ।

রবিবার দুপুরে পৌর শহরের দক্ষিণাবাজারের সিঙ্গার শো-রুমের সামনে থেকে উপজেলা বিএনপির সাবেক ছাত্রবিষয়ক সম্পাদক আব্দুল কাদির পলাশের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করে বড়লেখা উপজেলা যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল। মিছিলটি শুরু হয়ে নুরজাহান শপিং কমপ্লেক্সের সামনে পৌঁছালে মিছিলে পুলিশ বাধা দেয়। একপর্যায়ে পুলিশ লাঠিচার্জ করে মিছিল ছত্রভঙ্গ করে দেয়, অভিযোগ দলটির।

এসময় বড়লেখা উপজেলা ছাত্রদলের সদস্য সচিব এম আরিফুল ইসলাম, যুবদল নেতা জিয়া উদ্দিন, যুবদল নেতা ফয়ছল আহমদ, অলিন আহমদ, স্বেচ্ছাসেবক দল নেতা শরিফ উদ্দিন ইমন, ছাত্রদল নেতা জিল্লুর রহমান, সবুর আহমদ আহত হয়েছেন।

বড়লেখা থানার পুলিশ পরিদর্শক রতন দেবনাথ মিছিলে লাঠিচার্জের অভিযোগ অস্বীকার করে বলেন, বিএনপির মিছিলে পুলিশের পক্ষ থেকে লাঠিচার্জ করা হয়নি।

(ঢাকাটাইমস/২৮মার্চ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :